বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩, ০৯:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
পাংশায় ভর্তুকি মূল্যে পণ্য বিক্রি শুরু নোয়াখালীর কবিরহাট উপজেলায় পারিবারিক কলহের জেরে এক ‍যুবকের আত্মহত্যা নোয়াখালীতে মাদ্রাসা ছাত্রের রহস্য জনক মৃত্যু রাজবাড়ী জেলা আওয়ামীলীগের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত পাংশায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতিরোধে স্বাধীনতার চেতনা চর্চার দাবিসহ জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নতুনধারার পাংশায় গলায় ওড়না পেঁচিয়ে নবম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা স্বাধীনতা দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সংবর্ধনায় বঙ্গভবনে প্রধানমন্ত্রীর যোগদান প্রতিবেশীর বাড়িতে ইফতার দিয়ে বাড়ি ফেরার পথে সড়কে মৃত্যু ফসলের সাথে শত্রুতা কৃষকের শসা, করলা, টমেটো’র গাছ কেটে ও ঘাষ মারা ঔষুধ দিয়ে নিধন করেছে প্রতিপক্ষ
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বেনাপোলে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা ৬৫ হাজার টাকা

প্রতিবেদকের নাম / ৩৪২
নিউজ আপঃ সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০, ২:০৭ অপরাহ্ন

মোঃ সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি: বেনাপোল পোর্ট থানার বাজার ও চেকপোষ্ট এলাকায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে লাইসেন্স, আপডেট না থাকা মেয়াদউত্তীর্ন মালামাল ও স্বাস্থ্য সম্মত পরিবেশ না পাওয়ায় একটি আবাসিক হোটেল সহ মোট ৪টি ব্যবসায়ি প্রতিষ্ঠানকে ৬৫ হাজার টাকা জরিমানা করেন।
সোমবার বেলা সাড়ে ৪ টার সময় শার্শার নির্বাহী ম্যাজিষ্ট্রেট ( সহকারী ভুমি কমিশনার) খোরশেদ আলম এর নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

বেনাপোল চেকপোষ্টের যাপন নামে একটি আবাসিক হোটেল এর লাইসেন্স এবং মান সম্মত কক্ষের ব্যবস্থা না থাকায় তাকে ২০ হাজার টাকা জরিমানা করেন। এরপর বাজারের সর্দার ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ন ওষূধ পাওয়া যাওয়ায় তাকে নগদ ৩০ হাজার টাকা জরিমানা বিপ্লব ষ্টোরে ভারতীয় মেয়াদ উত্তীর্ন কসমেটিক্স পাওয়ায় তাকে ৫ হাজার টাকা ও নবাব ষ্টোরের মুল্য তালিকা ও ট্রেড লাইসেন্স না থাকায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

ম্যাজিষ্ট্রেট খোরশেদ আলম বলেন ১৯ ধারার আওতায় এসব ব্যবসায়িদের জরিমানা করা হয়েছে। এরা টাকা দিতে ব্যর্থ হলে বিভিন্ন মেয়াদে এদের দন্ড হতে পারে।
এসময় ম্যাজিষ্ট্রেট এর সাথে ছিলেন বেনাপোল পৌর স্যানিটারি ইন্সপেক্টর রাশিদা খাতুন, বেনাপোল পোর্ট থানার এ এস আই জাকির হোসেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর