শুক্রবার, ৩১ মার্চ ২০২৩, ০৪:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সড়কের জায়গা দখল করে পাকা স্থাপনা নির্মাণ, সংশ্লিষ্ট কর্তৃপক্ষ নীরব নিরাপত্তা আইনের অপপ্রয়োগ বন্ধ করুন : নতুনধারা সরকারী অনুদান রক্ষক যখন ভক্ষক পাংশায় ভর্তুকি মূল্যে পণ্য বিক্রি শুরু নোয়াখালীর কবিরহাট উপজেলায় পারিবারিক কলহের জেরে এক ‍যুবকের আত্মহত্যা নোয়াখালীতে মাদ্রাসা ছাত্রের রহস্য জনক মৃত্যু রাজবাড়ী জেলা আওয়ামীলীগের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত পাংশায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতিরোধে স্বাধীনতার চেতনা চর্চার দাবিসহ জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নতুনধারার পাংশায় গলায় ওড়না পেঁচিয়ে নবম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

চ্যানেল জি বাংলার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রতিবেদকের নাম / ৩২৫
নিউজ আপঃ রবিবার, ১২ জানুয়ারী, ২০২০, ২:৪৪ অপরাহ্ন

সোনাই ডেক্স: দেশের প্রথম সারির আইপি টেলিভিশন জিবাংলার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। সেই সাথে প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়। ঢাকার বনশ্রী অফিসে অনুষ্ঠিত ২য় প্রতিষ্ঠা বার্ষিকী, প্রতিনিধি সম্মেলন ও প্রশিক্ষণ কর্মশালায় বিজ্ঞাপনদাতা এবং বিভিন্ন জেলা থেকে আগত প্রতিনিধিসহ মোট ৬০ জন উপস্থিত ছিলেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিচারপতি এম ফারুক। তিনি জিবাংলা টিভির সফলতা কামনা করে বলেন, ভবিষ্যতে জিবাংলা টিভি এগিয়ে যাবে নব দিগন্তে।

অনুষ্ঠানে জি বাংলার ম্যানেজিং ডাইরেক্টর এম ফজুলুল হক ফজলুর সঞ্চালনায় প্রধান অলোচক হিসেবে ঊপস্থিত ছিলেন এডভোকেট আবু বক্কর সিদ্দিকি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর