রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শার্শার বাগআঁচড়ায় মা মনি হাসপাতালের অবহেলায় রোগীর মৃত্যু

প্রতিবেদকের নাম / ২৭৫ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯, ১২:১৩ অপরাহ্ন

মোঃ সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শার বাগআঁচড়ার আখি টাওয়ারে অবস্থিত মা মনি হাসপাতাল প্রাইভেট লিমিটেড নামে একটি বেসরকারী হাসপাতালে মঙ্গলবার সন্ধার পর সিজারিয়ানের ৫ দিন পর সেলিনা খাতুন (৪৫) নামে এক প্রসুতি মায়ের মৃত্যু হয়েছে। প্রসুতি সেলিনা শার্শার ইছাপুর গ্রামের রওশন আলীর স্ত্রী।

মৃত্যু সেলিনা খাতুনের আম্মা মনোয়ারা বেগম,যিনি সর্ব সময় হাসপাতালে সেলিনার পাশে ছিলেন তার কাছে যানতে চাইলে তিনি অভিযোগের তীর ছুড়ে দেন হাসপাত কর্তৃপক্ষের উপর।মনোয়ারা বেগম বলেন এ হাসপাতালে সঠিক ভাবে চিকিৎসা সেবা না পেয়ে আমার মেয়ের মৃত্যু হয়েছে।

এবিষয়ে মা মনি ক্লিনিকের পরিচালক শরীফ আহম্মেদের কাছে মুঠোফোনে যানতে চাইলে তিনি বলেন,রোগী সুস্হ ছিল তবে ঠিক সময়ে ঔষধ না খাওয়ানোর কারনে রোগীর প্রেসার বৃদ্ধি পেয়ে মারা গেছে।

ঠিক সময় মত রোগীকে ঔষধ খাওয়ানো হয়নি কেন এমন পাল্টা প্রশ্ন ছুড়ে দিলে তিনি ব্যস্ত আছি এই বলে ফোন কেটে দেন।উলেখ্য গত ২৪/১২/২০১৯ তাং সেলিনা উক্ত হাসপালে ভর্তি হয়ে ডাঃ আবুল বাশারের তত্বাবধানে সির্জার করানো হয়।

সরেজমিনে হাসপাত পরিদর্শন করে দেখা যায় যে অসাস্থকর ও নোংরা পরিবেশে এ হাসপাতে রোগীদের চিকিৎসা প্রদান করা হচ্ছে।
এ বিষয়ে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক সুকদেব রায়ের কাছে যানতে চাইলে তিনি যানান আমরা এখনও কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে ব্যাবস্থা গ্রহন করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর