মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

যশোরের শার্শার গোড়পাড়া অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

প্রতিবেদকের নাম / ৮০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯, ৩:৩৪ অপরাহ্ন

মোঃ সাগর হোসেন ,বেনাপোল প্রতিনিধিঃশার্শা উপজেলা প্রশাসনের উদ্যোগে সারা দেশব্যাপী উচ্ছেদ অভিযানের অংশ হিসাবে যশোরের শার্শার গোড়পাড়া ও বাসাবাড়ি বাজারসহ বিভিন্ন এলাকায় উচ্ছেদ অভিযান চালানো হয়েছে।

সোমবার বিকালে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।

শার্শা উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরীর নেতৃত্বে প্রশাসনের একটি ভ্রাম্যমাণ আদালত গোড়পাড়া ও বাসাবাড়ি বাজারের ব্রিজের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালায়। এসময় অবৈধ ভাবে সরকারি জমি দখল করে দোকানপাট নির্মাণ করায় ২০টি দোকানপাট ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়। এ উচ্ছেদ অভিযানে খুশি এলাকার মানুষ । তারা চান অবৈধ স্থাপনা দখলমুক্ত হোক। অবৈধ দখলদারদের দখলে থাকা হাকর-বেতনা দখলমুক্তসহ সড়কের দু’পাশের জমি উন্মুক্ত করে রাস্তা প্রশস্ত করা হোক। এতে করে জনসাধারণের দূর্ভোগ কিছুটা হলেও লাঘব হবে বলে জানান স্থানীয়রা।

শার্শা উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী জানান, আগামী সাতদিনের মধ্যে অবৈধ দখলদারদের তাদের স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য আল্টিমেটাম দেওয়া হয়েছে। তা না হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি ঘোষণা দেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর