শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা সড়ক দুর্ঘটনায় সোনাইমুড়ি উপজেলা প্রেসক্লাবের সভাপতি নিহত
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বেনাপোল ৩৮ পিস ভারতীয় মোবাইল আটক

প্রতিবেদকের নাম / ২৮০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শনিবার, ২১ ডিসেম্বর, ২০১৯, ১২:২৩ অপরাহ্ন

মোঃ সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি: বেনাপোল চেকপোস্ট কাস্টমস তল্লাশি কেন্দ্রে থেকে ৩৮ পিস ভারতীয় মোবাইল আটক করেছে কাস্টমস ও শুল্ক গোয়েন্দা সদস্যরা। আজ শনিবার সকাল সাড়ে দশটার সময় ৪ জন পাসপোর্ট যাত্রী ব্যাগ তল্লাশি করে এ মোবাইল আটক করা হয়।

কাস্টমস চেকপোস্ট রাজস্ব কর্মকর্তা রফিকুল ইসলাম জানান.গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি তৌহিদুর, জুয়েল, মোমিন ও রশিদ নামে ৪ জন পাসপোর্ট যাত্রী ভারত থেকে বিপুল পরিমান মোবাইল নিয়ে বাংলাদেশে প্রবেশ করবে।

এমন সংবাদে স্কানার মেশিনে ডিউটি জোরদার করা হয়।পরে তাদের ব্যাগ স্কানার মেশিনে দিলে তাতে মোবাইল পাওয়া যায়।আটকের অভিযানে ছিলেন শুল্ক গোয়েন্দা, এআরও রহমান, এআরও রোমান ও সিপাহী ইমরান হোসেন। আটক মোবাইল বেনাপোল কাস্টমস হাউজে জমা দেওয়া হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর