শুক্রবার, ৩১ মার্চ ২০২৩, ১১:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সড়কের জায়গা দখল করে পাকা স্থাপনা নির্মাণ, সংশ্লিষ্ট কর্তৃপক্ষ নীরব নিরাপত্তা আইনের অপপ্রয়োগ বন্ধ করুন : নতুনধারা সরকারী অনুদান রক্ষক যখন ভক্ষক পাংশায় ভর্তুকি মূল্যে পণ্য বিক্রি শুরু নোয়াখালীর কবিরহাট উপজেলায় পারিবারিক কলহের জেরে এক ‍যুবকের আত্মহত্যা নোয়াখালীতে মাদ্রাসা ছাত্রের রহস্য জনক মৃত্যু রাজবাড়ী জেলা আওয়ামীলীগের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত পাংশায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতিরোধে স্বাধীনতার চেতনা চর্চার দাবিসহ জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নতুনধারার পাংশায় গলায় ওড়না পেঁচিয়ে নবম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে ডাকাত গ্রেফতার করতে পুলিশ সদস্য আহত

প্রতিবেদকের নাম / ৩৪৫
নিউজ আপঃ শনিবার, ২ নভেম্বর, ২০১৯, ২:১৯ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুরে ডাকাত ধরতে গিয়ে আফসারুল আমিন নামে এক পুলিশ সদস্য আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যকে মাধবপুরের একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

শুক্রবার (১ নভেম্বর) রাতে মাধবপুর উপজেলার হবিবপুর গ্রামে অভিযান চালিয়ে ডাকাত রুবেলকে গ্রেপ্তারের সময় তার সঙ্গে সঙ্গে ধস্তাধস্তি হয় পুলিশের। এতে আহত হন পুলিশ সদস্য আফসারুল আমিন।

কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর মুর্শেদ আলম জানান, শুক্রবার রাতে একদল পুলিশ নিয়ে মাধবপুর উপজেলার হবিবপুর গ্রামে অভিযান চালিয়ে দুর্ধর্ষ ডাকাত হবিবপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে রুবেলকে গ্রেপ্তার করা হয়। এ সময় রুবেল পালিয়ে যেতে চাইলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয়। এতে পুলিশ সদস্য আফসারুল আমিন (কগ নং ৪৩০) আহত হয়। ডাকাত রুবেলের বিরুদ্ধে ৬ টি মামলা রয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর