বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩, ০৯:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
পাংশায় ভর্তুকি মূল্যে পণ্য বিক্রি শুরু নোয়াখালীর কবিরহাট উপজেলায় পারিবারিক কলহের জেরে এক ‍যুবকের আত্মহত্যা নোয়াখালীতে মাদ্রাসা ছাত্রের রহস্য জনক মৃত্যু রাজবাড়ী জেলা আওয়ামীলীগের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত পাংশায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতিরোধে স্বাধীনতার চেতনা চর্চার দাবিসহ জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নতুনধারার পাংশায় গলায় ওড়না পেঁচিয়ে নবম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা স্বাধীনতা দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সংবর্ধনায় বঙ্গভবনে প্রধানমন্ত্রীর যোগদান প্রতিবেশীর বাড়িতে ইফতার দিয়ে বাড়ি ফেরার পথে সড়কে মৃত্যু ফসলের সাথে শত্রুতা কৃষকের শসা, করলা, টমেটো’র গাছ কেটে ও ঘাষ মারা ঔষুধ দিয়ে নিধন করেছে প্রতিপক্ষ
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে ফাঁসিতে নারী শ্রমিকের মৃত্যু

প্রতিবেদকের নাম / ৩৪১
নিউজ আপঃ রবিবার, ২৭ অক্টোবর, ২০১৯, ৮:১৫ পূর্বাহ্ন

মাধবপুর প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুর উপজেলার নয়াপাড়া ইউনিয়নের ইটাখোলা গ্রামে আকসির মিয়ার বাড়ীতে তানজিনা আক্তার(১৯) নামে এক নারী শ্রমিকের ফাঁসিতে মৃত্যু হয়েছে।

তার অপর সঙ্গী তানজিনা(২২)জানায়,ব্রাহ্মণ বাড়ীয়া জেলার বিজয় নগর উপজেলার পাক হরষপুরের মেঘ শিমুল গ্রামের আনোয়ার শাহের মেয়ে তানজিনা আক্তার বেশ কিছু দিন ধরে নয়াপাড়া স্পিনিং মিলে শ্রমিকের চাকুরী করে আসছে। ঘটনার রাতে তার সঙ্গী মিলে রাতের ডিউটিতে ছিল।

ভোরে এসে দেখে ঘরের দরজা ভিতর থেকে বন্ধ পরে অনেক ডাকাডাকির পর দরজার ফাঁক দিয়ে দেখে তানজিনা অর্ধ ঝুলন্ত অবস্থায় পড়ে রয়েছে। তার ডাকা ডাকিতে লোকজন এসে জানালা ভেঙ্গে ঘরে ডুকে লাশ বিছানায় শুয়ায়ে দেয়। তারপর পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে ।

এ ব্যাপারে এসআই জহির বলেন, আমি সুরতহাল করেছি ময়না তদন্ত রিপোর্টে সব কিছু বেরিয়ে আসবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর