রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুর থেকে নিখোজ দু’কিশোর কুমিল্লা রেলষ্টেশন থেকে উদ্ধার

প্রতিবেদকের নাম / ৫৪ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯, ৭:৫৫ পূর্বাহ্ন

মাধবপুর প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া থেকে নিখোজ দু’কিশোরকে কুমিল্লা রেলওয়ে পুলিশের মাধ্যমে উদ্ধার করে অভিবাবকদের কাছে হস্তান্তর করেছে জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দ মোঃ শামীম।বুধবার রাতে তাদের পরিবারের কাছে হস্তান্তর করেন।

জানা যায় উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ইটাখোলা গ্রামের মোঃ লুৎফর রহমানের ছেলে পারভেজ মিয়া ও কামাল মিয়ার ছেলে সজিব মিয়া সকাল থেকেই নিখোজ। পরিবারের লোকজন তাদের খুজাখুজি শুরু করে।অপর দিকে বিকালে পারভেজ ও সজিব কুমিল্লা’র রেলওয়ে ষ্টেশনে একটি ট্রেনের ছাদে উঠার সময় রেলওয়ে পুলিশ তাদের আটক করে জিঙ্গাসাবাদ করার মূহুর্তে হবিগঞ্জ জেলা পরিষদের জনৈক কর্মকর্তার নজরে আসে। পরে তিনি জেলা পরিষদ (ভারপ্রাপ্ত চেয়ারম্যান) সৈয়দ মোঃ শামীম’র সঙ্গে যোগাযোগ করলে তিনি রেলওয়ে পুলিশের সঙ্গে যোগাযোগ করে ওই কর্মকর্তার জিম্মায় তাদের দিয়ে দেওয়ার জন্য আহবান জানান। রাতে তাদের পরিবারের কাছে হস্তান্তর করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর