বুধবার, ২২ মার্চ ২০২৩, ০১:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
উত্তরায় ২৫০ টি অবৈধ স্হাপনা বুলডোজার দিয়ে ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে রাজউক মিরপুরে ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার: দেশীয় অস্ত্র উদ্ধার রাজবাড়ীতে মাটির ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু বাংলাদেশ কোন অঙ্গরাজ্য নয় : মোমিন মেহেদী পাংশায় সেই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের নেপথ্য নিয়ে প্রশ্ন অনিয়ম দুর্নীতির সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের চরিত্রহনন করে প্রতিবাদের ইমেইলে বার্তায় হুমকি প্রদান বিএনপি যখন ক্ষমতায় ছিল দেশের কোন উন্নয়ন করে নাই তৈরি করেছে সন্ত্রাসী বাহিনী পাংশা সিদ্দিকিয়া মাদ্রাসার হিফজুল কুরআন শাখার উদ্বোধন ও পবিত্র কুরআনুল কারিমের ‘সবক’প্রদান অনুষ্ঠিত যার জাগা- জমি নাই সরকার থেকে একটা ঘর জাইগা দিয়ে ঠিকানা করে দিয়েছে আমাদের সরকার পাংশা উপজেলা তামাক নিয়ন্ত্রণ টাস্ফফোর্স কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে কুখ্যাত মোটরসাইকেল চোর মিলন গ্রেপ্তার

প্রতিবেদকের নাম / ৩৩৬
নিউজ আপঃ বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯, ১:০২ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুরে সাংবাদিক মো. এরশাদ আলীর মোটরসাইকেল চুরির সাথে জড়িত প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৭ আগস্ট) রাতে মাধবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত চোর মিলন মিয়া (৩৫) উপজেলার বৈকষ্ঠপুর চা বাগান এলাকার লোকমান মিয়ার ছেলে। তার বিরুদ্ধে চুরি, ডাকাতি ও অপহরণের একাধিক মামলা রয়েছে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান জানান, সাংবাদিক এরশাদ আলীর মোটরসাইকেল চুরি হওয়ার পর থেকেই পুলিশ তা উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আসছে। গত ২৩ জুলাই মোটরসাইকেল চুরির সাথে জড়িত নারায়ণখলা গ্রামের আল আমিন (৩০) নামে একজনকে আটক করে কারাগারে প্রেরণ করা হয়। পরে বুধবার রাতে উপজেলার জগদীশপুর এলাকায় অভিযান চালিয়ে মিলনকে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, মিলন পুলিশের কাছে চুরির ঘটনা স্বীকার করে বিস্তারিত জানিয়েছে। বর্তমানে মোটরসাইকেলটি চুনারুঘাট উপজেলার আবু তালেবের কাছে রয়েছে বলে সে পুলিশকে জানিয়েছে। আবু তালেব আন্তঃজেলা গাড়ি চোর চক্রের অন্যতম সদস্য। আমরা মোটরসাইকেলটি উদ্ধারের চেষ্টা করছি।

মিলনকে গ্রেপ্তারের অভিযানের নেতৃত্ব দেন মাধবপুর থানার এস আই নাঈম, কামাল ও এ এস আই হেমায়েত।

উল্লেখ্য, গত ২১ জুলাই রাতে বাসার সামন থেকে সাংবাদিক মো. এরশাদ আলীর মোটরসাইকেলটি (এফ.জেড.এস/ঢাকা মেট্রো ল-২১-৮১৪০) চুরি হয়ে যায়। এ ব্যাপারে তিনি মাধবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর