রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

আমেরিকা আমাদের বন্ধু নয়, বিশ্বাস করা ঠিক হবে না: পাকিস্তান

প্রতিবেদকের নাম / ২৪৫ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮, ৫:৩১ অপরাহ্ন

পাকিস্তানের মানবাধিকার বিষয়ক মন্ত্রী শিরিন মাজারি বলেছেন, আমেরিকা পাকিস্তানের বন্ধু নয় এবং আমেরিকাকে বিশ্বাস করা ঠিক হবে না। আজ (সোমবার) মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাম্প্রতিক পাকিস্তান-বিরোধী বক্তব্যের প্রতিক্রিয়ায় তিনি এ কথা বলেন।

শিরিন মাজারি আরও বলেছেন, ২০০১ সালের ১১ সেপ্টেম্বরের হামলার পর আমেরিকা অন্যায়ভাবে পাকিস্তানের আবাসিক এলাকায় বিমান হামলা শুরু করেছে। এর ফলে হাজার হাজার মানুষ হতাহত হয়েছে এবং অসংখ্য মানুষ ঘরবাড়ি হারিয়েছে।

গতকাল মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ‘ফক্স নিউজ’ এর সঙ্গে আলাপকালে দাবি করেছেন, পাকিস্তান সন্ত্রাসবাদকে সমর্থন দিচ্ছে। ট্রাম্পের এই বক্তব্যকে বলদর্পী আচরণ হিসেবে অভিহিত করেছেন শিরিন মাজারি।

ডোনাল্ড ট্রাম্প ক্ষমতায় আসার পর থেকেই পাকিস্তানের সঙ্গে আমেরিকার দূরত্ব বেড়েছে। পাকিস্তান সন্ত্রাসীদের আশ্রয়-প্রশ্রয় দিচ্ছে বলে এর আগেও মার্কিন প্রেসিডেন্ট অভিযোগ করেছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর