বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩, ০১:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
পাংশায় ১২০টি ঘর পেলো উপকার ভোগী পরিবার ভূমিহীন ও গৃহহীন মুক্ত হলো রাজবাড়ী ৩ উপজেলা নোয়াখালীর বেগমগঞ্জে নবনির্মিত মডেল মসজিদে বিস্ফোরণ খুনের হুমকি দেওয়ায় আজম মন্ডলের বিরুদ্ধে থানায় লিখত অভিযোগ তোমাদেরকেই এই দেশ এগিয়ে নিতে হবে: সৈয়দ আহমদ শফী আশরাফী বড় ভাইকে কুপিয়ে হত্যার দায়ে ছোট ভাইয়ের যাবজ্জীবন কারাদণ্ড কালুখালীর হাঁড়ীভাঙ্গা উচ্চ বিদ্যালয়ে জিল্লুল হাকিমের ম্যুরাল উদ্বোধন ও আবুল মাহমুদ একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন জিল্লুল হাকিম উত্তরায় ২৫০ টি অবৈধ স্হাপনা বুলডোজার দিয়ে ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে রাজউক মিরপুরে ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার: দেশীয় অস্ত্র উদ্ধার রাজবাড়ীতে মাটির ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বেনাপোলে দূর্ধষ ডাকাতি স্বর্ণলঙ্কার অর্থ লুট আহত-৩

প্রতিবেদকের নাম / ৩৭৪
নিউজ আপঃ শুক্রবার, ২৬ জুলাই, ২০১৯, ১২:২৪ অপরাহ্ন

মোঃ সাগর হেসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: বেনাপোল ছোট আঁচড়া গ্রামের রোকসানার বসতবাড়িতে অর্থ ও স্বর্ণলঙ্কার লুট তিন জনকে কুপিয়ে আহত করেছে ডাকাত দল।

শুক্রবার (২৬/০৭/১৯) তারিখ দিবাগত রাত সাড়ে ২ টার দিকে বেনাপোলের ছোট আঁচড়া গ্রামের মাঠপাড়ার ডাকাতির এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, ছোট আঁচড়া গ্রামের আমিরুলের স্ত্রী রোকসানা বেগম (৪৫) ও মেয়ে শ্যামলী আক্তার এবং ভাড়াটিয়া আব্দুল মজিত (৩০)।

আহত রোকসানা আমাদের বেনাপোল প্রতিনিধিকে বলেন, গভীর রাতে বাড়ির সিঁড়িঘরে শব্দ শুনে তারা জেগে ওঠেন। এর পর কিছু বুঝে ওঠার আগে দরজা ভেঙে মুখোশধারী পাঁচজন রামদা ও পিস্তল নিয়ে ঘরের ভিতর ঢুকে পড়ে আলমারির চাবি চায়। চাবি দিতে না চাইলে রোকসানা ও তার মেয়ের হাতে কোপ দেয় দুর্বৃত্তরা। পরে ভয়ে তারা চাবি দিয়ে দেন।

এর পর ঘরে থাকা ১০ ভরি গহনা ও দেড় লাখ টাকা লুট করে দুর্বৃত্তরা। পরে ভাড়াটিয়ার ঘরের দরজা ভেঙে তাদেরও ৫ হাজার টাকা ও তিন ভরি গহনা নিয়ে পালিয়ে যায় তারা।

বেনাপোর পোর্ট থানার এসআই জাকির হোসেন জানান, ডাকাতির ঘটনাটি সত্য, মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর