শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:০০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা সড়ক দুর্ঘটনায় সোনাইমুড়ি উপজেলা প্রেসক্লাবের সভাপতি নিহত
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে স্বামীর নির্যাতনের কারণে ৩ সন্তানের জননী বিষপানে আত্মহত্যা

প্রতিবেদকের নাম / ২৭০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২৪ জুলাই, ২০১৯, ৭:৫৫ পূর্বাহ্ন

মাধবপুর প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুর পৌর শহরের পূর্ব মাধবপুর গ্রামে মঙ্গলবার রাতে স্বামীর নির্যাতন সইতে না পেরে জোসনা আক্তার (৩০) নামে ৩’সন্তানের জননী বিষপানে আত্মহত্যা করেছে। সে ওই এলাকার খোরশেদ মিয়ার স্ত্রী। জোসনার মৃত্যুর পর স্বামী খোরশেদসহ পরিবারের সদস্যরা পালিয়ে গেছে।

জোসনার ৮ বছরের ছেলে ইকরাম জানান-তার পিতা খোরশেদ মা জোসনাকে প্রায়ই মারধোর করতেন। আজ বিকালে তার চাচাতো বিনের বৌ-ভাত অনুষ্টানে যাওয়াকে কেন্দ্র করে ঝগড়া লাগে এক পর্যায়ে প্রচন্ড মারধোর শুরু করে আমি বাচাঁতে গেলে আব্বা আমাকে মারধোর করে। সন্ধ্যায় মা বিষপান করে। আমাদের চিৎকারে লোকজন উদ্ধ্যার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮দিকে মারা যায়। জোসনা মারা যাওয়ার খবর পেয়ে স্বামী খোরশেদ ও তার পরিবারের সদস্যরা পালিয়ে গেছে।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ কে.এম.আজমিরুজ্জামান জানান-লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করা হবে। এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে। ময়নাতদন্ত রির্পোট আসলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর