বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
পাংশায় ভর্তুকি মূল্যে পণ্য বিক্রি শুরু নোয়াখালীর কবিরহাট উপজেলায় পারিবারিক কলহের জেরে এক ‍যুবকের আত্মহত্যা নোয়াখালীতে মাদ্রাসা ছাত্রের রহস্য জনক মৃত্যু রাজবাড়ী জেলা আওয়ামীলীগের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত পাংশায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতিরোধে স্বাধীনতার চেতনা চর্চার দাবিসহ জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নতুনধারার পাংশায় গলায় ওড়না পেঁচিয়ে নবম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা স্বাধীনতা দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সংবর্ধনায় বঙ্গভবনে প্রধানমন্ত্রীর যোগদান প্রতিবেশীর বাড়িতে ইফতার দিয়ে বাড়ি ফেরার পথে সড়কে মৃত্যু ফসলের সাথে শত্রুতা কৃষকের শসা, করলা, টমেটো’র গাছ কেটে ও ঘাষ মারা ঔষুধ দিয়ে নিধন করেছে প্রতিপক্ষ
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

গাজীপুরে স্পিনিং মিলে আগুন: এক জনের মৃত্যু

প্রতিবেদকের নাম / ৪২২
নিউজ আপঃ মঙ্গলবার, ২ জুলাই, ২০১৯, ২:৫৮ অপরাহ্ন

গাজীপুরের শ্রীপুর উপজেলায় একটি স্পিনিং মিলের গুদামে আগুনে এক নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন। আগুনে গুদামের তুলা ও অন্যান্য মালামাল ভস্মীভূত হয়েছে। মঙ্গলবার দুপুরে ‘অটোস্পিনিং মিলের’ তুলার গুদামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

নিহত রাসেল (৩৫) ময়মনসিংহের গফরগাঁও উপজেলার উলুল গ্রামের আলাল উদ্দিনের ছেলে।

শ্রীপুর ফায়ার স্টেশন অফিসার রাম প্রসাদ পাল বলেন, দুপুর আড়াইটার দিকে অটোস্পিনিং মিলের তুলার গুদামে আগুন লাগার খবর পান তারা। প্রথমে শ্রীপুর ফায়ার স্টেশন থেকে দুইটি এবং ভালুকা ফায়ার স্টেশনের দুইটি ইউনিট আগুন নেভানোর কাজে যোগ দেন। পরে আশপাশের আরও কয়েকটি ফায়ার স্টেশন থেকেও কর্মীরা ঘটনাস্থলে পৌঁছায়।

অগ্নিকাণ্ডের সময় রাসেল গুদামে থাকা টয়লেটে আটকা পড়েন। ধোঁয়া ও আগুনের মধ্যে আটকা পড়লে তিনি চিৎকার শুরু করেন। পরে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মাহমুদ রহমান বলেন, আগুনে রাসেলের শ্বাসনালীসহ শরীরের উপরের কিছু অংশ দগ্ধ হয়েছে। ফরেন্সিক পরীক্ষার জন্য মরদেহ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ, শ্রীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিকালে ঘটনাস্থল পরিদর্শন করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর