রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১১:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

গ্যাসের মূল্য বৃদ্ধি সম্পূর্ণ অযৌক্তিক: রেজা কিবরিয়া

প্রতিবেদকের নাম / ২৯৫ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ১ জুলাই, ২০১৯, ১২:৫৬ অপরাহ্ন

সোনাই নিউজ:দেশে যে হারে গ্যাসের দাম বৃদ্ধি করা হয়েছে তা সম্পূর্ণ অযৌক্তিক। সরকারের দুর্নীতি, অদক্ষতা ও দেশ পরিচালনায় ব্যর্থতার জন্য গ্যাসের দাম বাড়িয়ে জনগণের উপর নতুন বোঝা চাপিয়ে দেওয়া হচ্ছে।

সোমবার (১ জুলাই) গণফোরামের পক্ষ থেকে গ্যাসের যে অযৌক্তিক মূল্য বৃদ্ধি করা হয়েছে তা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানিয়েছেন গণফোরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া।

ড. রেজা কিবরিয়া বলেন, গ্যাসের দাম বৃদ্ধি করার ফলে রান্নার গ্যাসের জন্য চুলা ভিত্তিক গ্রাহকদের প্রতি মাসে ২৩ শতাংশ এবং মিটার ভিত্তিক গ্রাহকদের ৩৮ শতাংশ বেশি অর্থ খরচ করতে হবে। যানবাহনে জ্বালানি হিসেবে যারা সিএনজি ব্যবহার করেন, তাদের খরচ বাড়বে সাড়ে ৭ শতাংশ। পাশাপাশি বিদ্যুৎ উৎপাদন, সার, শিল্প ও বাণিজ্যিক খাতে গ্যাসের দাম বাড়ানো হয়েছে ৩৫ থেকে ৬৫ শতাংশ পর্যন্ত । গ্যাসের দাম বাড়ানোর ফলে গণ-পরিবহনের ভাড়া বাড়বে, শিল্পোৎপাদনে খরচ বাড়বে।

অযৌক্তিক ভাবে গ্যাসের দাম বাড়িয়ে এই সরকার আবার প্রমাণ করল যে তারা জনগণের স্বার্থে দেশ পরিচালনা করছে না। দেশের মানুষের বুঝতে বাকী নেই যে এই জনপ্রতিনিধিবিহীন সরকার জনগণের কষ্ট গ্রাহ্য করে না।

গ্যাসের যে অযৌক্তিক মূল্য বৃদ্ধি করা হয়েছে তা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানাচ্ছে গণফোরাম।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর