শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১২:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা সড়ক দুর্ঘটনায় সোনাইমুড়ি উপজেলা প্রেসক্লাবের সভাপতি নিহত
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

যশোরের শার্শায় স্বর্ণ আত্নসাতের ঘটনায় তিন পুলিশ সদস্য ক্লোজ

প্রতিবেদকের নাম / ৩২৫ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯, ১১:৫৯ পূর্বাহ্ন

মোঃ সাগর হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: ভারতে পাচারকালে দুই স্বর্ণ বহনকারীকে আটক করে স্বর্ণ আত্নসাত করার অভিযোগে শার্শার বাগআঁচড়া পুলিশ ক্যাম্পের তিন পুলিশ সদস্যকে ক্লোজ করা হয়েছে।

ক্লোজ হওয়া পুলিশ সদস্যরা হলো, এএসআই তবিবুর রহমান, এএসআই রঞ্জন ও কনষ্টবল তুষার। এ ব্যাপারে ওই তিনজনকে স্বর্ণ আত্নসাতের অভিযোগে যশোর পাঠানো হয়েছে ।

বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুখদেব জানায়, গতকাল সোমবার বিকাল ৫ টার সময় স্বর্ণ চোরাচালানি বেনাপোল পোর্ট থানার সাজেদুর রহমান ও আক্তার হোসেনকে এএসআই তবিবুর, এএসআই রঞ্জন ও কনষ্টবল তুষার আটক করে ক্যাম্পে না এনে স্বর্ণ রেখে তাদের ছেড়ে দেয়। স্বর্ণ আটকের কোন তথ্যও তারা ক্যাম্প ইনচার্জকে অবহিত না করে তারা আত্নসাতের জন্য নিজেদের কাছে রেখে দেয়। এ ঘটনা জানাজানি হলে তাৎক্ষনিক ওই তিনজন পুলিশ সদস্যকে জিজ্ঞাসাবাদে সত্যতা মেলে। স্বর্ণ আত্নসাতের ঘটনায় শার্শা থানায় একটি মামলা হয়েছে বলে তিনি জানান এবং তাদের কাছ থেকে আত্নসাতকৃত ৮ টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মশিউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাদের যশোরে পাঠানো হয়েছে। মামলা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, এখনো উপর থেকে কোন সিদ্ধান্ত আসে নাই। পরে বিস্তারিত জানানো হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর