রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে বিপুল পরিমান মাদকসহ মাদকব্যবসায়ী রতন গ্রেপ্তার

প্রতিবেদকের নাম / ২৮২ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ১৭ মে, ২০১৯, ১:১৮ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুরে বিপুল পরিমান ফেনসিডিল ও ইয়াবা সহ রতন মিয়া (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার ভোররাতে উপজেলার বড়ধুলিয়া এলাকায় অভিযান চালিয়ে ২৫৮ বোতল ফেনসিডিল, ৯শ পিস ইয়াবা ও একটি মোটরসাইকেলসহ রতনকে গ্রেপ্তার করা হয়।সে উপজেলার জগদীশপুর ইউনিয়নের মধ্য বেজুড়া গ্রামের ঝাড়ু মিয়ার ছেলে।
থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী জানান, শুক্রবার ভোর রাতে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রাকিবুল সহ একদল পুলিশ নিয়ে ইটাখোলা বড়ধুলিয়া নামক স্থানে রাস্তায় ব্যারিকেড দিয়ে একটি মোটর সাইকেল সহ উপজেলার মধ্য বেজুড়া গ্রামের ঝাড়ু মিয়ার ছেলে রতন মিয়াকে আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার আরেক সহযোগী পালিয়ে যায়। পুলিশ রতনের কাছ থেকে ২৫৮ বোতল ভারতীয় ফেনসিডিল, ৯শ পিস ইয়াবা উদ্ধার করে। ধৃত রতনের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। এ ব্যাপারে মাধবপুর থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর