রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:১০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পিরোজপুরে আবারও নৌকার মাঝি হলেন এমপি আউয়াল

প্রতিবেদকের নাম / ২৬১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮, ৩:৪৬ অপরাহ্ন

পিরোজপুর প্রতিনিধি ॥ কে হবে পিরোজপুর-১ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী নৌকার মাঝি? এমন ই প্রশ্ন ছিলো পিরোজপুরবাসীর মনে। অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আবারও নৌকার মাঝি হতে যাচ্ছেন জেলা আওয়ামীলীগের বিপ্লবী সভাপতি বীর মুক্তিযোদ্ধা, পিরোজপুরের জনগনের হৃদয়ের স্পন্দন আলহাজ্ব এ কে এম এ আউয়াল (এমপি)।

জানাযায়, বিএনপি থেকে পিরোজপুর-১ আসনে নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন মানবতাবিরধী অপরাধে সাজা প্রাপ্ত জামায়েত ইসলামী নেতা দেলোয়ার হোসাইন সাঈদী পুত্র শামীম সাঈদী। তার সাথে প্রতিযোগীতা করার মত পিরোজপুরে একমাত্র আউয়ালের বিকল্প কোন নেতা নেই। এক সময় জামায়েত-বিএনপি’র হাত থেকে জনগনকে সাথে নিয়ে এই আসনটি দখল করে নেন তিনি। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। দলের দুঃসময় ত্যাগী নেতা কর্মীদের পাশে থেকে সংঘটিত করে রেখেছেন পিরোজপুর জেলা আ’লীগকে।

নাম প্রকাশ না করে জেলা আ’লীগের একজন ত্যাগী নেতা বলেন, যে যা ই বলুক এমপি আউয়ালের বিকল্প পিরোজপুরে আর কোন নেতা নেই। দলের দুর্দিনে একমাত্র আউয়ালই পিরোজপুর আ’লীগকে টিকিয়ে রেখেছেন। বিগত নির্বাচনে দেলোয়ার হোসাইন সাঈদীকে বিপুল ভোটে পরাজিত করে ক্ষমতায় এসেছেন আউয়াল। এবার জনগনের আস্থা ও বিশ্বাসের মর্যদা দিবেন আ’লীগ সভানেত্রী। আর নেত্রীর জড়িপে পিরোজপুর-১ আসনে এগিয়ে আছেন এমপি আউয়াল এটাই আমাদের ধারণা।

তবে আনুষ্ঠানিক ঘোষনা না দিলেও এমপি আউয়াল নৌকার মাঝি হয়ে পিরোজপুরে ফিরবে বলে আশাবাদী সকল জনগন। জননেত্রী দেশরতœ শেখ হাসিনার বিশ্বাস এই আসনটিতে আবারও বিপুল ভোটে জয়ী হবেন এমপি আউয়াল।

একটি বিশ্বস্ত সূত্র জানায়, বিগত দিনের দলীয় ভাবমুর্তী, জনগনের ভরসা ও পিরোজপুরের উন্নয়নকে এগিয়ে নিতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ আসন থেকে আবারো নৌকা প্রতীকে মনোনয়ন পাচ্ছেন এমপি আউয়াল।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর