রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

হবিগঞ্জে ঝড় ও শিলাবৃষ্টি: ঘরবাড়ি ও ফসলের ব্যাপক ক্ষতি

প্রতিবেদকের নাম / ২৬৯ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৯, ১১:৫২ পূর্বাহ্ন

সোনাই ডেস্ক: ফাগুনের প্রথম সপ্তাহে হবিগঞ্জের ওপর দিয়ে বয়ে গেছে ঝড়ো হাওয়া। সেই সঙ্গে ছিল ব্যাপক শিলাবৃষ্টি। শিলাবৃষ্টি যেন তান্ডব চালিয়েছে ফসলি ক্ষেতে।

রোববার (১৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় থেমে থেমে জেলা সদরসহ বিভিন্ন উপজেলায় বৃষ্টি হয়েছে।বানিয়াচঙ্গের বিভিন্ন গ্রামে ঝড়সহ শিলাবৃষ্টি হয়েছে।

ভোর সাড়ে ৫টার দিকে এ শিলাবৃষ্টি হয়। প্রায় ১০ মিনিট স্থায়ী এ শিলাবৃষ্টিতে ঘরবাড়ির টিনের চালাসহ ফসল ও গাছপালার ব্যাপক ক্ষতি হয়েছে।

শিলাবৃষ্টিতে ঘরের চালা ফুটো হয়ে গেছে, ক’দিন আগে ধানের চারা রোপণ তাও নষ্ট হয়ে গেছে। আলু, পেয়াজ, রসুন, গম, পেয়াজ বীজ, আর ভুট্টার সবচেয়ে বেশি ক্ষতি হয়েছে। কারো কারো ফসল ঘরে তোলাই যাবে না।

এতো শিলা পড়েছে যে গাছের পাতা পর্যন্ত ঝড়ে গেছে, মাটিতে শিলার স্তুপ পড়ে আছে।জেলা সদর, চুনারুঘাট উপজেলায়ও প্রচুর বৃষ্টি হয়েছে। ক্ষতি হয়েছে ইটভাটায়। কাচা ইট ঠিকমত পলিথিন দিয়ে না ঢাকার কারণে অনেক ইট নষ্ট হয়ে গেছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর