বুধবার, ২২ মার্চ ২০২৩, ০৩:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
উত্তরায় ২৫০ টি অবৈধ স্হাপনা বুলডোজার দিয়ে ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে রাজউক মিরপুরে ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার: দেশীয় অস্ত্র উদ্ধার রাজবাড়ীতে মাটির ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু বাংলাদেশ কোন অঙ্গরাজ্য নয় : মোমিন মেহেদী পাংশায় সেই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের নেপথ্য নিয়ে প্রশ্ন অনিয়ম দুর্নীতির সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের চরিত্রহনন করে প্রতিবাদের ইমেইলে বার্তায় হুমকি প্রদান বিএনপি যখন ক্ষমতায় ছিল দেশের কোন উন্নয়ন করে নাই তৈরি করেছে সন্ত্রাসী বাহিনী পাংশা সিদ্দিকিয়া মাদ্রাসার হিফজুল কুরআন শাখার উদ্বোধন ও পবিত্র কুরআনুল কারিমের ‘সবক’প্রদান অনুষ্ঠিত যার জাগা- জমি নাই সরকার থেকে একটা ঘর জাইগা দিয়ে ঠিকানা করে দিয়েছে আমাদের সরকার পাংশা উপজেলা তামাক নিয়ন্ত্রণ টাস্ফফোর্স কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সকল অনলাইন সংবাদপত্রকে নীতিমালার আওতায় নিবন্ধিত হতে হবে -তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

প্রতিবেদকের নাম / ৪০৫
নিউজ আপঃ সোমবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৯, ৩:০১ অপরাহ্ন

অনলাইন মিডিয়ার নীতিমালা চূড়ান্ত হলে এই নীতিমালার আওতায় সকল অনলাইন সংবাদপত্রকে নিবন্ধিত হতে হবে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

সোমবার (১১ ফেব্রুয়ারি) জাতীয় সংসদের অধিবেশনে বিরোধী দল জাতীয় পার্টির সদস্য নাসরিন জাহান রত্না ও আওয়ামী লীগের সদস্য মোর্শেদ আলমের সম্পূরক প্রশ্নের উত্তরে তথ্যমন্ত্রী এ কথা বলেন।

এসময় তিনি সংবাদপত্রের জন্য ঘোষিত নবম ওয়েজ বোর্ড শিগগিরই বাস্তবায়ন করা হবে বলেও জানান।

তথ্যমন্ত্রী বলেন, দেশে অনলাইন মিডিয়ার ব্যাপক প্রসার ঘটেছে। ২০০৮ সালে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা ছিলো ৪০ লাখ। বর্তমানে ইন্টারনেট ব্যবহারকারী ৮ কোটির বেশি। দেশে কয়েক হাজার অনলাইন সংবাদপত্র রয়েছে। আমরা অনলাইন নীতিমালা করছি। এই অনলাইন নীতিমালা মন্ত্রিসভায় পাস হওয়ার পর সব অনলাইন সংবাদপত্রকে নীতিমালার আওতায় এনে নিবন্ধিত করা হবে। আমরা এরইমধ্যে অনেক অনলাইন সংবাদপত্র সম্পর্কে খোঁজ খবর নিয়েছি, নিচ্ছি। সব অনলাইনকেই নীতিমালার আওতায় এসে নিবন্ধিত হতে হবে।

সংবাদপত্রের নবম ওয়েজ বোর্ড প্রসঙ্গে তিনি বলেন, নবম ওয়েজ বোর্ড বাস্তবায়নের লক্ষ্যে বর্তমান মন্ত্রিসভার প্রথম সভাতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি কমিটি গঠন করে দিয়েছেন। আমরা স্টেক হোল্ডারদের সঙ্গে বৈঠক করে মত বিনিময় করছি। আশা করছি শিগগিরই নবম ওয়েজ বোর্ড বাস্তবায়ন করা সম্ভব হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর