মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৮:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শায়েস্তাগঞ্জের অলিপুরে শ্রমিকের লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম / ২৭৯ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৯, ৭:১৪ পূর্বাহ্ন

হবিগঞ্জ প্রতিনিধি:হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের অলিপুর এলাকায় রুদ্রজিৎ দে (৩২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ।

রুদ্রজিৎ দে মৌলভীবাজার জেলার রাজনগর এলাকার কামাল চাকি গ্রামের রতিশাল দে’র ছেলে।

জানা যায়, শায়েস্তাগঞ্জের অলিপুরে একটি কোম্পানির পাশ্ববর্তী কলোনিতে রুদ্রজিৎ নামে ওই বসবাস করে আসছে। গত ৩ মাস আগে সে ওই কোম্পানির চাকরি ছেড়ে দেয়। সকালে তার রুমের দরজা বন্ধ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। পরে দরজা খুলে ভেতর থেকে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করে।

শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আনিসুজ্জামান এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত যৃবকের মরদেহের পাশ থেকে ইয়াবাসহ মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে অতিরিক্ত নেশার কারণে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর