বুধবার, ২২ মার্চ ২০২৩, ০৩:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
উত্তরায় ২৫০ টি অবৈধ স্হাপনা বুলডোজার দিয়ে ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে রাজউক মিরপুরে ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার: দেশীয় অস্ত্র উদ্ধার রাজবাড়ীতে মাটির ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু বাংলাদেশ কোন অঙ্গরাজ্য নয় : মোমিন মেহেদী পাংশায় সেই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের নেপথ্য নিয়ে প্রশ্ন অনিয়ম দুর্নীতির সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের চরিত্রহনন করে প্রতিবাদের ইমেইলে বার্তায় হুমকি প্রদান বিএনপি যখন ক্ষমতায় ছিল দেশের কোন উন্নয়ন করে নাই তৈরি করেছে সন্ত্রাসী বাহিনী পাংশা সিদ্দিকিয়া মাদ্রাসার হিফজুল কুরআন শাখার উদ্বোধন ও পবিত্র কুরআনুল কারিমের ‘সবক’প্রদান অনুষ্ঠিত যার জাগা- জমি নাই সরকার থেকে একটা ঘর জাইগা দিয়ে ঠিকানা করে দিয়েছে আমাদের সরকার পাংশা উপজেলা তামাক নিয়ন্ত্রণ টাস্ফফোর্স কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে চা্ শ্রমিক বস্তিতে জুয়ারীদের হামলা:গ্রেফতার-৩

প্রতিবেদকের নাম / ৩৩৬
নিউজ আপঃ বৃহস্পতিবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৯, ৩:১৮ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া চা-বাগানের শ্রমিক কলোনিতে দুর্বৃত্তদের হামলা ও লুটপাটের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) ভোর রাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার বেঙ্গাডোবা গ্রাম থেকে সিরাজ মিয়ার ছেলে ফারুক মিয়া (২৬) কে গ্রেপ্তার করা হয়।

এর আগে গেদু মিয়ার ছেলে কুতুব উদ্দিন (৫০) ও কাশিপুর গ্রামের তাহের মিয়ার ছেলে মনু মিয়া (২২) কে গ্রেপ্তার করে পুলিশ।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী জানান, পুলিশ এ ঘটনায় এ পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত অন্য দুর্বৃত্তদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

প্রসঙ্গত, সোমবার মধ্যরাতে নোয়াপাড়া চা-বাগানের মাঠটিলা এলাকায় চা শ্রমিক কলোনিতে একদল দুর্বৃত্ত অতর্কিতে হামলা চালিয়ে নারীসহ ১০ জনকে আহত করে ও লুটপাট চালায়। জুয়া খেলা ও মাদক সেবনে বাধা দেওয়ায় এ হামলা ও লুটপাটের ঘটনা ঘটে বলে অভিযোগ পাওয়া যায়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর