মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সুনামগঞ্জে বেইলি ব্রীজ ভেঙে ট্রাক উল্টে নিহত -২

প্রতিবেদকের নাম / ২৫৩ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৯, ১:৩২ অপরাহ্ন

সোনাই ডেস্কঃ সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নের রনবিদ্যা এলাকায় বেইলি ব্রীজ ভেঙে ট্রাক খাদে পড়ে দুই জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৫জন।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারী) দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষকিভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে রড বোঝাই একটি ট্রাক সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বিন্নাকুলি এলাকায় যাচ্ছিল। বিশ্বম্ভরপু উপজেলার পলাশ ইউনিয়নের রনবিদ্যা এলাকার বেইলি সেতুতে উঠলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে বেইলি সেতু ভেঙে খাদে পড়ে যায় ট্রাকটি।

খবর পেয়ে পুলিশ ও ফায়ারা সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ট্রাকের ভেতর থেকে একজনের মরদেহ উদ্ধার করে। ট্রাকের ভেতরে আটকা পড়ে আরেক শ্রমিকের মরদেহ। আহত অবস্থায় উদ্ধার করা হয় ৫ শ্রমিককে।

এদিকে দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধারে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে কাজ করে যাচ্ছে।

সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক শফিউল আলম জানান, এক জনের মরদেহ উদ্ধার হয়েছে। আরো একজনের মরদেহ ট্রাকের ভেতরে আটকে আছে। ট্রাকটি উদ্ধারে চেষ্টা চালাচ্ছে ফায়ার সার্ভিস ও পুলিশ। আহতদের সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর