সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শার্শা’য় ধানক্ষেতে মাছচাষ প্রদর্শনী

প্রতিবেদকের নাম / ২৬৭ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৯, ৭:৫৮ পূর্বাহ্ন

মোঃ সাগর হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: দেশের মানুষের আর্থ-সামাজিক উন্নয়ন ও দারিদ্রতা বিমোচনের লক্ষ্যে সারা দেশের ন্যায় যশোরের শার্শা’য় ধানক্ষেতে মাছচাষ প্রদর্শনী ও প্রকল্পভুক্ত খামারীদের প্রশিক্ষণসহ মৎস্য উপকরণ বিতরণ করা হয়েছে। সোমবার বেলা ১টার সময় সরকারের ইউনিয়ন পর্যায়ে মৎস্য প্রযুক্তি সেবা সম্প্রসারণ প্রকল্প (২য় পর্যায়)’র আওতায় ২০১৮-১৯ অর্থ বছরে বাস্তবায়িত ধানক্ষেতে মাছচাষ ও পাংগাশকার্প মিশ্রচাষ প্রদর্শনী আরডি এফএফদের প্রশিক্ষন মৎস্য বীজ উৎপাদন খামার বাগআচড়ায় এ অনুষ্ঠানমালার আয়োজন করা হয়।

শার্শা উপজেলা সিনিয়র মৎস্য অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধাণ প্রশিক্ষণ কর্মকর্তা হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় মৎস্য অধিদপ্তরের উপ-পরিচালক রনজিৎ কুমার পাল। এসময় তিনি বলেন, বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমুখী প্রকল্পের আওতায় প্রযুক্তিভিত্তিক মাছ চাষের মাধ্যমে বাংলাদেশ একদিন বিশে^র প্রথম স্থান অধিকার করবে।

শার্শা উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আবুল হাসানের সার্বিক বাস্তবায়নায় অনুষ্ঠিত উক্ত প্রদর্শনি ও প্রকল্পভুক্ত খামারীদের প্রশিক্ষণসহ মৎস্য উপকরণ বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় মৎস্য অধিদপ্তরের সহকারি পরিচালক আনিছুর রহমান ও যশোর জেলা মৎস্য কর্মকর্তা (উপ-প্রকল্প পরিচালক) লুকাস সরকারসহ শার্শা উপজেলা সিনিয়র মৎস্য অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ।

একইদিন উক্ত অনুষ্ঠানমালার পূর্বে শার্শা উপজেলায় মাছ চাষে স্বনির্ভর হওয়ায় রাষ্ট্রীয় পুরস্কার পাওয়ার তালিকাভুক্ত ফিরোজ আহমদের মৎস্য খামার পরিদর্শণ ও আগাম বার্তা দিতে শার্শার বসন্তপুর গ্রামে যান কর্মকর্তাবৃন্দ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর