বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১২:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

অলৌকিক:মাছের কাঁটার যম সিলেটি শিব্বির মিয়া

প্রতিবেদকের নাম / ২৮৫ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৯, ৫:৩৪ পূর্বাহ্ন

সিলেট প্রতিনিধি: আমরা মাছে ভাতে বাঙ্গালী। গলায় মাছের কাঁটা আটকে যাওয়া আমাদের দৈনন্দিন ঘটনা। আপনার বা আপনার স্বজনদের করো গলায় মাছের কাঁটা(গছা) বা অন্য কিছু লেগে গেছে? দুশ্চিন্তার কারণ নেই, আল্লাহর রহমতে সমাধান পেয়ে যাবেন।

এ ব্যাপারে যোগাযোগ করতে পারেন +৮৮০১৭১৬ ৮৭১৯৪২ নাম্বারে। মো. শিব্বির আহমেদ (সিলেটি শিব্বির) ওসমানীনগর থানার ব্রাক্ষণ শাষণ গ্রামের তেরো মাইলের বাসিন্দা।

মোবাইলে ফোনের মাধ্যমে বিশ্বের যে কোনো দেশ থেকে গলায় আটকে যাওয়া কাঁটার সমাধান দিয়ে থাকেন। ঘটনাটি আশ্চর্যজনক হলে সত্য।

দীর্ঘ ১৫ বছর থেকে সম্পূর্ণ বিনামূল্যে নিরলসভাবে মানুষের সেবা করে যাচ্ছেন। দেশ-বিদেশে সবার কাছে তার মোবাইল নাম্বার ছড়িয়ে পড়েছে ।

এ ব্যাপারে তার কাছ থেকে সুবিধা পাওয়া কয়েকজন মানুষের সাথে আলাপ করে জানা যায়, ফোনে আলাপ করার পর অনেকটা অলৌকিক ভাবে গলাত কাঁটা সেরে যায়!!

এ ব্যাপারে শিব্বির আহমদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান- ২০০২ এর ১৪ ফেব্রুয়ারি থেকে মানুষের সেবা করে আসছি। এটি আল্লাহর রহমত, আমি উছিলা মাত্র। এখন প্রতিদিন ৫০-৬০ জন রোগির সেবা করে থাকি। কোনো টাকা পয়সা গ্রহণ করি না, কেউ দিলেও নেই না। আপনার কাজ হয়ে গেলে ফোন করে আমাকে কৃতার্থ করবেন।

তিনি সকলের কাছে দোয়ার প্রার্থনা করেছেন।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর