রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নিপুণ রায় চৌধুরী কারামুক্ত

প্রতিবেদকের নাম / ৩১১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৯, ৩:৫৩ অপরাহ্ন

সোনাই নিউজ:টানা পঞ্চাশ দিন কারাগারে থাকার পর মুক্তি পেয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী। আজ মঙ্গলবার গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে মুক্তি পান তিনি।

গত বছরের ১৫ নভেম্বর সন্ধ্যায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে সংবাদ সম্মেলন শেষে ফিরছিলেন নিপুণ রায় চৌধুরী। এসময় নাইটিংগেল মোড় পার হওয়ার সময় বেবী নাজনীন ও নিপুণ রায়কে আটক করে গোয়েন্দা পুলিশ। পরে বেবী নাজনিনকে ছেড়ে দিলেও পুলিশ নিপুণ রায় চৌধুরীকে আটক করে।

এর আগে ১৪ নভেম্বর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশ ও নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে পুলিশের অন্তত ২০ জনসহ বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মী আহত হন। এ ঘটনায় পল্টন থানায় তিনটি মামলা দায়ের করে পুলিশ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর