রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শায়েস্থাগঞ্জ মহাসড়কের পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

প্রতিবেদকের নাম / ২৬৯ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৯, ৩:৪৮ অপরাহ্ন

হবিগঞ্জ প্রতিনিধি:ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ অংশে দুই পাশের প্রায় শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সড়ক ও জনপথ (সওজ) বিভাগ।
মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত চলা অভিযানে বুলডোজার দিয়ে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। হবিগঞ্জের নির্বাহি ম্যাজিস্ট্রেট নাহিদুল হাসান চৌধুরী ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালান। এ সময় সড়ক ও জনপথ (সওজ) বিভাগের নির্বাহি প্রকৌশলী মো. জহিরুল ইসলামসহ বিপুল সংখ্যক পুলিশ উপস্থিত ছিল।
এর আগে সোমবার (৪ ফেব্রুয়ারি) দিনভর সড়ক ও জনপথ (সওজ) কর্তৃপক্ষ অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ দিয়ে মাইকিং করা হয়।
হবিগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল ইসলাম বলেন, আগেও এসব অবৈধ স্থাপনা উচ্ছেদের জন্য নোটিশ দেয়া হয়েছে কিন্তু দখলদাররা কোন কর্ণাপাত করেনি। তাই এগুলো ভেঙে ফেলা হয়েছে। সেই সাথে আবারও যে এসব অবৈধ স্থাপনা বসানো না হয় সেজন্য হুশিয়ারি দেয়া হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর