শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

হবিগঞ্জের মাধবপুরে দুই নারী মাদক বিক্রেতার কারাদন্ড

প্রতিবেদকের নাম / ২৮৬ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৯, ১১:৪৯ পূর্বাহ্ন

মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে গাঁজাসহ দুই নারী মাদক বিক্রেতাকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে।

সোমবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মল্লিকা দে তাদেরকে এ দন্ডাদেশ প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন- মাধবপুর উপজেলার ফতেহপুর গ্রামের মৃত সিদ্দিক মিয়ার স্ত্রী খোশ বানু এবং শায়েস্তাগঞ্জ উপজেলার সৈয়দপুর গ্রামের নওশাই মিয়ার স্ত্রী পরিস্কার বেগম।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক সিদ্দিকুর রহমান জানান, রবিবার (৩ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার শাহজী বাজার রেলস্টেশন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই নারীকে গাঁজাসহ আটক করা হয়। পরে সোমবার (৪ ফেব্রুয়ারি) তাদেরকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালত খোশ বানুকে এক মাস ও পরিস্কার বেগমকে ১৫ দিনের কারাদন্ড প্রদান করেন।

দন্ডপ্রাপ্ত দুই নারী দীর্ঘদিন যাবত ওই এলাকায় গাঁজাসহ বিভিন্ন ধরণের মাদক বিক্রি করে আসছিল। পরে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর