সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:২২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাত কাটানোর ইঙ্গিত অভিনেত্রীকে

প্রতিবেদকের নাম / ৩০১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শনিবার, ২ ফেব্রুয়ারী, ২০১৯, ৩:০৯ অপরাহ্ন

গত বছরের শেষ দিকে বলিউডে #MeToo ঝড়ে বেসামাল হয়ে পড়ে ইন্ডাস্ট্রি। এরপর একে একে অনেকেই তাদের সঙ্গে হওয়া যৌন হেনস্তার ঘটনা নিয়ে সরব হন। তবে এবার অভিনেত্রী শার্লিন চোপড়া যা বললেন, তাতে হয়তো অনেকেই চমকে উঠবেন। বলিউডের যৌন ইঙ্গিতের ‘কোড’ শব্দই ফাঁস করে দিলেন শার্লিন। তার দাবি, সাধারণ মানুষের কাছে ‘ডিনার’ শব্দের অর্থ নৈশভোজ হলেও বলিউডে ‘ডিনার’ শব্দটি এক প্রকার ‘রাত কাটানোর’ ইঙ্গিত।

শার্লিন চোপড়ার বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যমের খবর, এ বিষয়টি জানা না থাকায় সমস্যা পড়তে হয়েছিল অভিনেত্রীকে। বলিউডের অনেক পরিচালক, প্রযোজকই তাকে ডিনারে আমন্ত্রণ জানিয়েছেন। তবে তিনি ‘ডিনার’ এর অর্থ না বুঝতে পারায় সমস্যায় পড়েছিলেন বহুবার। বেশকিছু খারাপ অভিজ্ঞতার মুখোমুখি হওয়ার পরই তিনি আসল বিষয়টি বুঝতে পারেন। শার্লিনের কথায়, এমন অভিজ্ঞতার পরে তিনি সিদ্ধান্ত নেন, তিনি শুধু প্রতিভাবান পরিচালক, প্রযোজকের সঙ্গেই কাজ করবেন।

শার্লিনের কথায়, যারা তথাকথিত ফিল্মি পরিবার থেকে বলিউডে আসেন না তাদেরকেই এ ধরনের প্রস্তাবের শিকার হতে হয়। তবে কারা এধরনের যৌন ইঙ্গিতপূর্ণ প্রস্তাব তাকে দিয়েছিলেন সে বিষয়ে অবশ্য আলাদা করে কারোর নাম নেননি অভিনেত্রী। শার্লিন বলেন, কার কথা বলবো? কোনও একজন নির্দিষ্ট কেউ নয়, এ ধরনের বহু লোক রয়েছে।
প্রসঙ্গত, শার্লিন চোপড়ার জন্ম হায়দ্রাবাদে। ‘প্লে বয়’ ম্যাগজিনে নগ্ন ফটোশ্যুটের মাধ্যমে খবরের শিরোনামে আসেন শার্লিন। তারপর বেশকিছু বলিউডের ছবিতে ও দক্ষিণী ছবিতেও অভিনয় করেছেন তিনি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর