শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সুবর্ণচরে এবার স্কুলছাত্রী ‘গণধর্ষণ’, গ্রেপ্তার ২

প্রতিবেদকের নাম / ৩৪০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শনিবার, ২ ফেব্রুয়ারী, ২০১৯, ২:৩৩ অপরাহ্ন

সোনাই ডেক্স:নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় পূর্ব চরবাটা ইউনিয়নে এবার ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৩) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (০২ ফেব্রুয়ারি) দুপুরে ভিকটিমকে নোয়াখালী জেনারেল হাসপাতালে মেডিকেল পরীক্ষা করা হয়েছে।

এর আগে, বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) রাতে ইউনিয়নের দক্ষিণ চরমজিদ গ্রামের শাহজাহানের বাড়ির পাশে এ গণধর্ষণের ঘটনা ঘটে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় শুক্রবার (০১ ফেব্রুয়ারি) রাতে ভিকটিমের বড় ভাই নিরব চরজব্বর থানায় একটি মামলা দায়ের করেন। পরে ওই রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন দক্ষিণ চরমজিদ গ্রামের মৃত তৈয়ব মিয়ার ছেলে ইস্রাফিল আজাদ স্বপন (২৩) ও একই ইউনিয়নের চাঁন মিয়ার ছেলে নিজাম (২২)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে ভিকটিম তার মাকে হাতিয়া যাওয়ার সময় বাড়ি থেকে এগিয়ে দেওয়ার জন্য বুড়ার দোকানের কাছে যায়। পরে সে বাড়ি ফেরার পথে সিএনজিচালিত অটোরিকশা চালক স্বপন ভাড়া ছাড়াই বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে ভিকটিমকে গাড়িতে ওঠান। পরে অটোরিকশায় করে বিভিন্ন জায়গায় ঘুরিয়ে রাত ৯টার দিকে দক্ষিণ চরমজিদ গ্রামের একটি নির্জন স্থানে নিয়ে আসে। সেখানে নিজাম নামে আরও একজন অপেক্ষা করে। পরে স্বপন ও নিজাম দু’জন মিলে ভিকটিমকে গণধর্ষণ করে।

শুক্রবার সকালে ভিকটিম বাড়িতে এলে তার পরিবারকে ধর্ষণের বিষয়টি জানায়। পরে ভিকটিমের বড় ভাই নিরব ওইদিন রাতে স্বপন ও নিজামকে আসামি করে চরজব্বর থানায় একটি মামলা দায়ের করেন।

চরজব্বর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। দুপুরে ভিকটিমকে নোয়াখালী জেনারেল হাসপাতালে মেডিকেলে পরীক্ষা করা হয়েছে।

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর রাতে বিরোধী একটি দলকে ভোট দেওয়ার জেরে সুবর্ণচর উপজেলার চরবাগ্গা গ্রামে চার সন্তানের জননী এক গৃহবধূকে গণধর্ষণের ঘটনা ঘটে। যা দেশ বিদেশে ব্যাপক আলোড়ন তোলে। পরবর্তীতে গত ১১ জানুয়ারি রাতে ঘরের সিঁদ কেটে সুবর্ণচরের পার্শ্ববর্তী কবিরহাট উপজেলায় তিন সন্তানের জননী এক গৃহবধূকেও গণধর্ষণের ঘটনা ঘটে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর