মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৩:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

খুলনায় স্কুলছাত্রীকে গনধর্ষণ: গ্রেপ্তার ৩

প্রতিবেদকের নাম / ২৭১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শনিবার, ২ ফেব্রুয়ারী, ২০১৯, ২:২২ অপরাহ্ন

সোনাই ডেক্স:খুলনা মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার শেখ মনিরুজ্জামান মিঠু জানান, ঢাকার বাড্ডা-কুড়িল বিশ্বরোড এলাকায় অভিযান চালিয়ে বৃহস্পতিবার তাদের গ্রেপ্তার করা হয়।

তারা হলেন খানজাহান আলী থানার আটরা এলাকার আমজাদ শিকদারের ছেলে মো. সাগর আলী (২৬), মসিয়ালী এলাকার রেনু মিয়ার ছেলে মো. বিল্লাল (৩০) ও মসিয়ালী ১ নম্বর ওয়ার্ডের টোকন আলীর ছেলে মো. শফিক (২৬)।

পুলিশ কর্মকর্তা মিঠু বলেন, খানজহান আলী থানার পুলিশ বিভিন্ন সোর্স ও তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামিদের অবস্থান শনাক্ত করে গ্রেপ্তার করে।“তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছেন।”আটরা রেললাইন কলাবাগান এলাকায় পরিত্যক্ত ভবনের ছাদে নিয়ে এক এসএসসি পরীক্ষার্থীকে গত সোমবার ওই তিনজন মিলে ধর্ষণ করেন বলে অভিযোগ ওঠে।

খানহাজান আলী থানার ওসি শফিকুল ইসলাম বলেন, শহরের আফিল জুট মিল এলাকার একটি মসজিদের মোয়াজ্জেমের মেয়ে সোমবার সকালে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হলে সাগর তাকে প্রেমের প্রলোভন দিয়ে নিয়ে যান।

দুপুরে হোটেলে খাওয়ার পর বিভিন্ন জায়গায় ঘুরিয়ে সন্ধ্যার দিকে আলিম সিটি গেট রেললাইন এলাকায় একটি পরিত্যক্ত ভনের ছাদে নিয়ে সাগর ও তার দুই বন্ধু ধর্ষণ করে পালিয়ে যান। এলাকাবাসী টের পেয়ে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে খানজাহান আলী থানায় তিনজনের বিরুদ্ধে মামলা করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর