মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

আন্তঃনগর ট্রেনের ১৬টি টিকিটসহ কালোবাজারি আটক

প্রতিবেদকের নাম / ২৪০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ১ ফেব্রুয়ারী, ২০১৯, ১:২৪ অপরাহ্ন

সোনাই নিউজ:ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন আন্তঃনগর ট্রেনের ৩২ আসনের ১৬টি টিকিটসহ মো. আঙ্গুর মিয়া (৪৭) নামে এক টিকিট কালোবাজারিকে আটক করেছে রেলওয়ে পুলিশ। বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন থেকে তাঁকে আটক করে রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির একটি দল। আটক আঙ্গুর মিয়া কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার মৃত ধনাই মাস্টারের ছেলে। তিনি ভৈরব উপজেলার পঞ্চবটি গ্রামে ভাড়াবাড়িতে থাকেন।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও উপ-পরিদর্শক (এসআই) মো. সানাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আঙ্গুর দীর্ঘদিন ধরে টিকিট কালোবাজারির সঙ্গে যুক্ত। সকালে গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের দুইনং প্ল্যাটফরমে ফুটওভারব্রীজের নিচে দাঁড়িয়ে টিকিট বিক্রি করার সময় তাকে আটক করা হয়। এ সময় তাঁর কাছ থেকে বিভিন্ন আন্তঃনগর ট্রেনের ব্রাহ্মণবাড়িয়া থেকে ঢাকাগামী মোট ৩২টি আসনের ১৬টি টিকিট জব্দ করা হয়। এ ঘটনায় আঙ্গুরের বিরুদ্ধে আখাউড়া রেলওয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে টিকিট কালোবাজারি প্রতিরোধে পুলিশ সোচ্চার রয়েছে বলেও জানান তিনি।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর