রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বিজয়নগরে ইয়াবা নিয়ে দেবর-ভাবীসহ আটক ৩

প্রতিবেদকের নাম / ৩০৭ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ১ ফেব্রুয়ারী, ২০১৯, ১২:৫০ অপরাহ্ন

সোনাই নিউজ:ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থেকে ৯০০পিছ ইয়াবা সহ ৩জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। শুক্রবার ভোরে তাদের উপজেলার হোসেনপুর থেকে আটক করা হয়।
আটকরা হলেন, হোসেনপুরের মৃত আঃ শহিদের ছেলে মোঃ শাহ্ আলম (৩০), শাহ আলমের বড় ভাই মোঃ আলম মিয়ার স্ত্রী মোছাঃ ফাতেমা বেগম (২৬) ও জালালপুরের মৃত সাহিদ মিয়ার ছেলে মোঃ মাসুক মিয়া (৩২)।

র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্প থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বিজয়নগরের হোসেনপুরে গ্রামের মৃত আঃ শহীদের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় আটক করা হয় ৩জনকে। তাদের দেহ তল্লাশি চালিয়ে ৯’শত পিছ ইয়াবা ও মাদক বিক্রির ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়।
অভিযান পরিচালনা করেন ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও সিনিয়র এডি চন্দন দেবনাথ।
এই ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর