সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সরস্বতী পূজো : ডেট্রয়েট দুর্গা টেম্পলে ২দিন ব্যাপী কর্মসূচী

প্রতিবেদকের নাম / ৩৫৭ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ৩১ জানুয়ারী, ২০১৯, ৮:০২ পূর্বাহ্ন

এবারই প্রথম ডেট্রয়েট দুর্গা টেম্পলে ২দিন ব্যাপী বিদ্যা প্রদায়িনী দেবী সরস্বতী পূজো অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইতিমধ্যে এ পূজোকে ঘিরে স্থানীয় শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে।
০৯ জানুয়ারী শনিবার তিথিমতো এবং ১০ জানুয়ারী রোববার গ্র্যান্ড সেলেব্রেশন হবে। টেম্পল ম্যনেজম্যান্ট এর সূত্র মারফৎ জানা যায় যে, শনিবার পূজো এবং অঞ্জলী এর অব্যবহিত পরেই শিশুদের আকর্ষণীয় হাতে খড়ি অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। তারপর প্রসাদ বিতরণ। বিকেলে গীত এবং ধামাইল এর লোকজ সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় শিল্পীরা অংশগ্রহণ করবেন।
রোববার ১০ জানুয়ারী পূজা, অঞ্জলী সকাল ১১টায় এবং পরবর্তীতে শিশু কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। গ্র্যান্ড সেলেব্রেশন সাজানো হয়েছে বিভিন্ন ধরণের মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানে। বৈশালী দেব মৌ এর কোরিওগ্রাফিতে রয়েছে অনেকগুলো নৃত্যানুষ্ঠান। এতে কমিউনিটির অনেক শিশু কিশোর অংশগ্রহণ করছে। এছাড়াও স্থানীয় শিল্পীদের পরিবেশনায় রয়েছে গানের অনুষ্ঠান “এসো বাঁধিব সুরে।” ইতিমধ্যে দুদিন ব্যাপী এই উৎসবে মায়ের পূজায় ফুল,ফল, বস্ত্র, ভোগ ও মহাপ্রসাদ স্পন্সরে অংশগ্রহণ করার জন্য ভক্ত বৃন্দদেরকে উদাত্ত আহ্বান জানানো হয়েছে। উল্লেখ্য যে, গত ২০ জানুয়ারী অনুষ্ঠিত পৌষ পার্বনে টেম্পলের গ্র্যান্ড ব্যানিফেক্টর এবং মৃধা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ডাঃ শ্রী দেবাশিষ মৃধা ও চিনু মৃধা অংশগ্রহণকৃত সব-শিশু কিশোরদের কে পুরস্কৃত করবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করছেন। টেম্পল ম্যনেজম্যান্ট এর পক্ষ থেকে সবাইকে স্ব-পরিবারে, সরস্বতী পূজোর সব অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য সাদর আমন্ত্রণ জানানো হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর