মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ধর্ষক নিহত

প্রতিবেদকের নাম / ৩০৭ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ২৯ জানুয়ারী, ২০১৯, ৭:৪৪ পূর্বাহ্ন

সোনাই ডেক্স:চট্টগ্রামে এক মাদ্রাসা ছাত্রী ধর্ষণের ঘটনায় সন্দেহভাজন এক ধর্ষক পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। সোমবার (২৮ জানুয়ারি) গভীর রাতে ফিরিঙ্গিবাজার মেরিনার্স রোডে এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জানান, এ ঘটনায় রাতে একজনকে গ্রেফতার করা হয়। নিহত শাহাবুদ্দিন ও গ্রেফতার শ্যামল দে পেশায় গাড়ি চালক। গত ২৭ জানুয়ারি তারা দু’জন অস্ত্রের ভয় দেখিয়ে এক মাদ্রাসা ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

ওসি আরও জানান, গতকাল (সোমবার) তারা ওই মেয়েটিকে আবার তুলে নেওয়ার চেষ্টা করে। বিষয়টি জানার পর পুলিশ অভিযান চালিয়ে একটি গাড়ি আটক করে। পরে রাতে চকবাজারের ডিসি রোড এলাকায় অভিযান চালিয়ে শ্যামলকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে পরে শাহাবুদ্দিনকে আটক করতে পুলিশের একটি দল ফিরিঙ্গিবাজারে অভিযানে যায়। এ সময় সে পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। পরে সেখানে শাহাবুদ্দিনের গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়।

অভিযানে পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে, জানান ওসি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর