বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:৫৮ পূর্বাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ী জেলা  কমিউনিটি পুলিশিং দিবস পালিত

একে আজাদ, রাজবাড়ী / ১৭ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শনিবার, ২৯ অক্টোবর, ২০২২, ৫:০৫ অপরাহ্ন

শান্তি-শৃঙ্খলা সর্বত্র’ এই মূলমন্ত্র সামনে রেখে রাজবাড়ী জেলা পুলিশ কমিউনিটি পুলিশিং দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করেছে।

শনিবার (২৯ অক্টোবর) সকাল ১১টায় রাজবাড়ী পুলিশ লাইন্স ড্রিল শেড থেকে একটি বিশাল র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পূর্বের স্থানে পিরে আসে।

পরে পুলিশ লাইন্স ড্রিল সেড-এ আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরমত আলী, প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর দিলীপ কুমার কর।

বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খান, রাজবাড়ী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান একেএম শফিকুল মোর্শেদ, পৌরসভার মেয়র আলমগীর শেখ টিটু, রাজবাড়ী জেলা কমিউনিটি পুলিশিং আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, জনসাধারণ ছাড়া পুলিশ একা কোনো কাজ করতে পারে না। তাই পুলিশের সঙ্গে জনগণের সম্পৃক্ততা বাড়াতে হবে। আর কমিউনিটি পুলিশিং আরও গতিশীল হলে জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব।

আলোচনা সভা শেষে পাংশা মডেল পুলিশের এসআই মোঃ তরিকুল ইসলাম ও শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য মো. আব্দুর রহিম মোল্লাকে শ্রেষ্ঠ সিপিও হিসেবে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর