সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১২:১২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে এসিড নিক্ষেপের ঘটনায় গ্রেফতার-১

প্রতিবেদকের নাম / ২৮৩ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ২৮ জানুয়ারী, ২০১৯, ১:৫১ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধি।।হবিগঞ্জের মাধবপুরের বাঘাসুরায় এসিড নিক্ষেপের ঘটনায় আছিয়া বেগম(৩৫) নামে এক গৃহবধূকে গ্রেফতার করেছে থানা পুলিশ।আছিয়া বেগম উপজেলার বাঘাসুরা গ্রামের এলম মিয়ার স্ত্রী এবং এসিড দগ্ধ হাবিবার তালাকপ্রাপ্ত স্বামী মমিনের বোন।

রবিবার ভোররাতে থানার এস.আই কামাল হোসেন ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

উপজেলার বাঘাসুরা গ্রামের এখলাছ মিয়ার কলেজ পড়ুয়া সদ্য তালাকপ্রাপ্ত হাবিবা (২০) ও তার চাচাতো বোন পঞ্চম শ্রেনীর ছাত্রী আয়েশা বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। শুক্রবার ভোররাতে কে বা কারা জানালার গ্রীল ভেঙ্গে তাদের উপর ধাহ্য পদার্থ নিক্ষেপ করে পালিয়ে যায়। এ ঘটনায় হাবিবার ভাই সৈয়দ মিয়া বাদী হয়ে হাবিবার সদ্য তালাকপ্রাপ্ত স্বামী নাসিরনগর উপজেলার শাইক গ্রামের মমিন কে আসামী করে একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা জানান-এসিড নিক্ষেপের ঘটনায় জড়িত থাকার অভিত থাকার অভিযোগে মমিনের বোন আছিয়াকে গ্রেফতার করে রবিবার বিজ্ঞ আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরন করেন।

থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী জানান-মামলার মুল আসামী মমিনকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর