শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২, ০৩:৫৮ পূর্বাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক

একে আজাদ, রাজবাড়ী / ৩০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ৫:০২ অপরাহ্ন

রাজবাড়ীর পাংশা মডেল থানা এলাকায় অভিযান চালিয়ে  ১টি স্টেইনগানের ন্যায় দেশীয়
পাইপগান,১ টি ধারালো ছোরা, ১ টি ধারালো রামদা ও ৪ টি অবিস্ফোরিত ককটেলসহ ৪ জন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পাংশা মডেল থানা পুলিশ।
আটক কৃত সন্ত্রাসীরা হলেন, পাংশা উপজেলার হাবাসপুর মাঠপাড়া এলাকার সোহরাব মন্ডল এর ছেলে মোঃ রুবেল হোসেন (১৯), জিয়ারুল মন্ডল এর ছেলে রাজিব মন্ডল (২০), ফজলুল শেখ এর ছেলে খোকন শেখ (২২) ও মৃত আকবর মন্ডল এর ছেলে সিরাজুল ইসলাম (৪৫)।
সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে পাংশা মডেল থানা প্রেস নোট বলে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার ঘোষ সঙ্গীয় এসআই(নিঃ) মোঃ মিজানুর রহমান,
এসআই(নিঃ) তারিকুল ইসলাম, এসআই(নিঃ) দিপঙ্কর কুন্ডু, এএসআই(নিঃ) মোঃ জাহিদুল
ইসলাম ও ফোর্সসহ গত রবিবার দিবাগত রাতে পাংশা থানা এলাকায় অবৈধ অস্ত্র, মাদক উদ্ধারের নিমিত্তে বিশেষ অভিযান
পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে আসামীদের অবৈধ অস্ত্রসহ গ্রেফতার করা হয়।
পাংশা মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার ঘোষ বলেন, আমাদের কাছে তথ্য ছিলো আটক কৃত সন্ত্রাসীরা হজের উদ্দেশ্যে সংঘবদ্ধভাবে একটি স্থানে অবস্থান করছে। তথ্যের ভিত্তিতে ওসি স্যারের নেতৃত্বে আমি কয়েকজন অফিসার নিয়ে গত রবিবার রাত ৯ থেকে ১ টা অব্দি হাবাসপুর মাঠপাড়া এলাকার অভিযান চালায়। এ সময় তিন জন কে ধারালো ছোরা, ধারালো রামদা সহ আটক করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে সিরাজের বাড়ির পরিত্যাগ ঘরের ভেতর থেকে স্টেইনগানের ন্যায় দেশীয় পাইপগান ও ককটেল উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে আতংক সৃষ্টির করে চাঁদাবাজি করাই ছিলো তাদের মূল উদ্দেশ্য।
আটক কৃত আসামীরা হিন্দু সম্প্রদায়ের আসন্ন দুর্গা পূজাকে কেন্দ্র করে এলাকায় চাঁদাবাজিসহ সম্প্রীতি বিনষ্ট করতে একটি সন্ত্রাসী বাহিনীর হয়ে কাজ করছিল।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর