শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২, ১০:১৬ অপরাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার

মোঃ সাদ্দাম হোসেন সাহিদ স্টাফ রিপোর্টার, নোয়াখালী। / ২২ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২, ২:৫৬ অপরাহ্ন

গতকাল (২২ সেপ্টেম্বর) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালীর বেগমগঞ্জ থানাধীন ৫নং ছয়ানী ইউনিয়নের ত্রাস অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ বাবুল প্রকাশ গুটি বাবুলকে তাহার নিজ বসতঘর হইতে ৪টি দেশীয় তৈরী ওয়ান সুটারগান ও ০১ রাউন্ড গুলিসহ র‌্যাব ১১ এর একটি দল অস্ত্র সহ হাতে নাতে গ্রেফতার করেন।

গতকাল দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালীর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ২২ সেপ্টেম্বর ২০২২ খ্রিষ্টাব্দ গভীর রাতে নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানাধীন ৫নং ছয়ানী এলাকা থেকে একজন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ বাবুল প্রকাশ গুটি বাবুল (৩১) কে গ্রেফতার করা হয়। এসময় তার হেফাজত থাকা নিজ বসত ঘর হইতে ০৪টি দেশীয় তৈরী ওয়ান সুটারগান ও ০১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে হত্যা ও ধর্ষন মামলা সহ মোট ১১ টি মামলা রয়েছে।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানায় মামলা দায়ের এর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এই বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মীর জাহিদুল হক রনি জানান, গ্রেফতারকৃত আসামী মোঃ বাবুল প্রকাশ গুটি বাবুল এর বিরুদ্ধে নোয়াখালীর বেগমগঞ্জ থানা, সুধারাম থানা ও লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ থানায় হত্যা অপহরন অস্ত্র চাঁদাবাজি সহ মোট ১১টি মামলা তদন্তাধীন ও বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে এবং আজকের বিষয়টি নিয়ে আরো একটি অস্ত্র মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর