বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১২:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত

একে আজাদ, রাজবাড়ী / ১৮ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শনিবার, ৬ আগস্ট, ২০২২, ২:৩৪ অপরাহ্ন

রাজবাড়ীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ইউসুফ প্রামানিক (৫০) নামের এক ট্রাক ড্রাইভার নিহত হয়েছেন।

শনিবার (৬ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা উপজেলার আজিজ সরদার বাস স্ট্যান্ডের পূর্বপাশে সংলগ্ন সুগন্ধা ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরোও ২ জন আহত হয়েছেন।

পাংশা হাইওয়ে থানার এসআই মো. সালাউদ্দিন মোল্লা এ তথ্য  নিশ্চিত করেছেন।

নিহত ট্রাক ড্রাইভার ইউসুফ প্রামানিক (৫০) ফরিদপুর সদর উপজেলার গোল চত্বর এলাকার হানিফ প্রামানিকের ছেলে।

আহতরা হলেন, কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার সমসপুর গ্রামের সুমন বিশ্বাস ও রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নিজামুদ্দিন। আ

পাংশা হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা যায়, ট্রাকটি সুগন্ধা ফিলিং স্টেশন থেকে তেল নিয়ে বের হওয়ার সময় রাজবাড়ী থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী (ঢাকা মেট্রো ব ১৪-২৬৭২) নাম্বারের দ্রুতগতির বাসটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ট্রাকের ড্রাইভার ইউসুফ প্রামানিককে মৃত ঘোষণা করেন।

পাংশা হাইওয়ে থানার এসআই মো. সালাউদ্দিন মোল্লা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বাস চালকের বেপরোয়া গতি ও অসাবধানতার কারণে এই দুর্ঘটনা ঘটেছে। ঘটনার পরপরই বাসের চালক ও তার সহকারী পলাতক রয়েছে। তাদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। সুরতহাল শেষে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। যদি তারা এই ঘটনায় মামলা করতে চায় করতে পারেন, মামলা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। বাস ও ট্রাক দুটোই হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর