মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীতে আন্তঃজেলা ডাকাত চক্রের মূল হোতাসহ পাঁচ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার / ৩৫ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন

রাজবাড়ীতে আন্তঃজেলা ডাকাত চক্রের মূল হোতাসহ পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।

 

গ্রেফতারকৃতরা হলো- রাজবাড়ীর পাংশা উপজেলার পূর্ব বাগদুলী গ্রামের আফজাল মোল্লার ছেলে ডাকাত সর্দার আকবর মোল্লা (৩৮), তার সহযোগী জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার পোল্লাকান্দি গ্রামের মুসলিম ওরফে মছির উদ্দিন ওরফে বাবুর ছেলে মমিনুল ওরফে মমিন ওরফে রুপচান (৩৫), মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার জিয়নপুর গ্রামের মৃত শেখ মজিবর রহমানের ছেলে ইয়াকুব আলী শেখ ড্রাইভার (৩৮), লক্ষীপুর সদর উপজেলার সমশেরাবাদ গ্রামের হাবিবুর রহমানের ছেলে শাহিন মোল্লা (২৭) ও মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার পাড়াগ্রামের মো. রব্বানীর ছেলে মো. সুজন (২৬)।

 

মঙ্গলবার সকালে এক সংবাদ সম্মেলনে রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান জানান, গ্রেফতারকৃতরা দেশের বিভিন্ন মহাসড়কে গরুভর্তি ট্রাক ও পিকাপ থামিয়ে গরু ডাকাতি করতো। কালুখালী থানার একটি গরুভর্তি পিকাপ ডাকাতির মামলা তদন্ত করতে গিয়ে সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাকটি শনাক্ত করা হয়। পরে মঙ্গলবার ভোরে দৌলতদিয়া বাজার এলাকা থেকে ডাকাত চক্রের মূল হোতা আকবর মোল্লাসহ পাঁচ সদস্যকে গ্রেফতারের পাশাপাশি তাদের হেফাজত থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

 

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় চুরি, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলেও জানান পুলিশ সুপার।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর