শনিবার, ২৫ জুন ২০২২, ০৭:৫৮ অপরাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মহাসড়কের পাশে কেটে রাখা গাছের চাপায় এক শিশুর মৃত্যু

এ কে আজাদ  রাজবাড়ী / ২৪ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ৩১ মে, ২০২২, ৪:৫০ অপরাহ্ন

রাজবাড়ীতে মহাসড়কের পাশে কেটে রাখা গাছের চাপায় পঞ্চম শ্রেণীতে পড়ুয়া চুমকি আক্তার (১১) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (৩১ মে) বেলা ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার জমিদার ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত চুমকি গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের ২নং ওয়ার্ডের রমজান মাতুব্বার পাড়া গ্রামের খোকন শেখের মেয়ে। সে নবু ওসিমদ্দিন পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ছিলো।
স্থানীয়রা জানান, মহাসড়ক সম্প্রসারণের জন্য গাছ কাটা হচ্ছে। এ জন্য  কেটে  রাখা গাছ মহাসড়কের পাশেই স্তূপ করে রাখা হচ্ছে । স্তূপের মধ্য থেকে চিকন একটি গাছের ডাল কিছুটা বের হয়ে ছিল। সেই ডালটি  চুমকি বের করার জন্য টান দিলে স্তূপ করা গাছের বড় বড় গুড়ি গড়িয়ে পড়ে। এ সময় চুমকি ওই গাছের গুড়ির নিচে চাপা পরে। ফলে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।
স্থানীয় ইউপি সদস্য মো. আবুল হোসেন জানান, গাছ কাটা ও তা স্তূপ করে রাখার ব্যাপারে কর্তৃপক্ষের আরও সতর্ক হওয়া প্রয়োজন ছিল। এ দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. শাহ মো. শরীফ জানান, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাতপ্রাপ্ত অবস্থায় ওই শিশুকে হাসপাতালে আনা হয়। তাকে চিকিৎসা প্রদানের পাশাপাশি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের কাজ চলছিল। কিন্তু অ্যাম্বুলেন্স সমস্যার কারণে তাকে দ্রুত স্থানান্তর করা সম্ভব হয়নি। এ অবস্থায় ওই শিশুর মৃত্যু হয়।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর