শনিবার, ২৫ জুন ২০২২, ১০:২৭ অপরাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সালথায় শিশু ধর্ষন মামলার আসামী এলেম মাতুব্বর গ্রেপ্তার

সালথা (ফরিদপুর) প্রতিনিধি / ৯ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ৩১ মে, ২০২২, ১:০১ অপরাহ্ন

ফরিদপুরের সালথায় ৫বছরের শিশু ধর্ষন মামলার আসামী এলেম মাতুব্বারকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (২৯ মে) দিবাগত রাতে উপজেলার গট্টি ইউনিয়নের কাটিয়ার গট্টি এলাকা থেকে থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। ধর্ষক এলেম, ওই গ্রামের ফরহাদ মাতুব্বরের ছেলে।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান বিপিএম-সেবা। এসময় সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সুমিনুর রহমান, সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শেখ সাদিক, মামলার উপ-পরিদর্শক মোঃ শরিয়াতউল্লাহ ও ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু উপস্থিত ছিলেন। পরিদর্শনকালে পুলিশ সুপার, ভিকটিমের পরিবারের খোজখবর নেন এবং এলাকাবাসীর সাথে কথা বলেন।

মামলা সুত্রে জানা যায়, রবিবার বিকালে শিশুটি বাড়ির ওঠানে খেলা-ধুলা করছিলো। তখন এলেম মাতুব্বার তাকে বিস্কুট খাওয়ানোর লোভ দেখিয়ে একটি পাট ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষন করে।

মামলার উপ-পরিদর্শক মোঃ শরিয়াতউল্লাহ বলেন, শিশু ধর্ষনের ঘটনায় নারী শিশু নির্যাতন আইন ২০০০ (সংশোধনী-২০০৩) এর ৯ (১) ধারায় সালথা থানায় একটি মামলা রুজু হয়েছে। ওই দিন রাতেই মামলার আসামী এলেম মাতুব্বারকে গ্রেপ্তার করা হয়।

সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শেখ সাদিক বলেন, এজাহারমূলে শিশু ধর্ষনের ঘটনায় থানায় মামলা রুজু করা হয়। মামলা রুজু হওয়ার সাথে সাথেই আসামীকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। ভিকটিমের মেডিকেলের যাবতীয় কাজ সম্পন্ন হয়েছে। সেই সাথে আদালতের মাধ্যমে ভিকটিমের জবানবন্দী রেকর্ড করা হয়েছে। মঙ্গলবার সকালে এসপি স্যার ও এএসপি সার্কেল স্যার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর