শনিবার, ২৫ জুন ২০২২, ১০:২৪ অপরাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বড়াইগ্রামে ধর্ষণ চেষ্টাকারীর গোপনাঙ্গ কেটে দিলেন বিধবা নারী

নাটোর প্রতিনিধি / ১১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ৩১ মে, ২০২২, ১২:৪৩ অপরাহ্ন

নাটোরের বড়াইগ্রামে ধর্ষণ থেকে রক্ষা পেতে এক বিধবা নারী ধর্ষণ চেষ্টাকারীর গোপনাঙ্গ কেটে দিয়েছেন। সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার জোনাইল প্রতাপপুর গ্রামে এ ঘটনা ঘটে। গোপনাঙ্গ হারানো ব্যক্তির নাম চাঁন মোহাম্মদ (৫৫)। সে উপজেলার ওই একই গ্রামের বাসিন্দা।

ধর্ষণের চেষ্টার সময় চাঁন মোহাম্মদ ওই নারীর গলা ও হাত কামড়ে জখম করে। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে গোপনাঙ্গ হারানো ব্যক্তির অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, তারা দুইজন প্রতিবেশী। সোমবার রাতে তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে যায় ও তাদের দুজনকেই রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে।

নির্যাতনের শিকার ওই নারী জানান, স্বামী দুই বছর আগে মারা গেছে। তার দুই ছেলে ও এক মেয়ে। তাদের মধ্যে এক ছেলে ও এক মেয়েকে বিয়ে দেয়া হয়েছে ও তারা বর্তমানে ঢাকায় থাকে। অনেক আগে থেকে এই ব্যক্তি তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিলো। তার বিরক্ত করার কথা স্থানীয় প্রধানদের জানালেও কোন কাজ হয়নি।

সোমবার রাতে প্রকৃতির ডাকে বাইরে বের হলে বাড়িতে কেউ না থাকার সুযোগে সে জাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে। বাধা দিলে সে আমার গলা ও হাতে কামড়ে রক্তাক্ত জখম করে এবং গলা টিপে মেরে ফেলার চেষ্টা করে। আমি কোনো উপায় না দেখে হাতের কাছে থাকা ছুরি দিয়ে তার গোপনাঙ্গ কেটে ফেলেছি।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর