সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৯:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাগান বাড়িতে শিশু নির্যাতনের ঘটনায় সংবাদ সম্মেলনে কর্তৃপক্ষের দাবী

নীলফামারী প্রতিনিধি / ৩০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ৩০ মে, ২০২২, ২:৪০ অপরাহ্ন

নীলফামারীর বিনোদন কেন্দ্র বাগান বাড়িতে দশম শ্রেণীর এক ছাত্রকে অকথ্য নির্যাতনের ঘটনাটি সঠিক নয় বলে দাবী করেছে পার্ক কর্তৃপক্ষ।

সোমবার দুপুরে(৩০মে) পার্কের ভেতরে আয়োজিত সাংবাদিক সম্মেলনে এই দাবী তুলে ঘটনার সুষ্ঠু তদন্ত দাবী করা হয়।

এতে লিখিত বক্তব্য উপস্থাপন করেন পার্কের স্বত্বাধিকারী মাহামুদ আরেফিন চৌধুরী নবাব এর ভাই মাঈনুল আরেফিন চৌধুরী।

তিনি বলেন, গেল আট মে দুপুর বারটার দিকে বাগানের ভেতর কিছু ছেলে মেয়েদের উত্ত্যক্ত করছিলো, এ সময় দায়িত্বরত কর্মচারী ছেলেগুলোকে মৌখিক ভাবে সতর্ক করেন।

এতে ক্ষিপ্ত হয়ে ছেলেরা কর্মচারীকে অকথ্য ভাষায় গালাগাল করায় শাস্তিমুলক ব্যবস্থা হিসেবে ছেলেগুলোকে দুপুর একটার দিকে পার্ক থেকে বের করে দেয়। ওই ছেলেদের মধ্যে ফারহান সাহারিয়া সিয়ামও ছিলো। কিন্তু ঘটনার ৩০ঘন্টা পর সিয়ামকে হাসপাতালে ভর্তি করে তাকে গোমুত্র খাওয়ানো এবং অকথ্য নির্যাতনের অভিযোগ তোলা হয়। যা মোটেও সঠিক নয়।

এনিয়ে মামলা হলেও মামলার পর পার্কের মালিকের বিরুদ্ধে নানা হুমকী প্রদানসহ নানা অভিযোগ তোলা হয়, পার্ক কর্র্তৃপক্ষ মনে করছে সংঘবদ্ধ একটি ষড়যন্ত্রের অংশ এটি।

মাঈনুল আরেফিন চৌধুরী বলেন, মামলায় দেয়া অভিযোগ এবং বিভিন্ন সংবাদের সাথে তথ্যের মিল ছিলো না বাদীর। ভিন্ন রকম তথ্য উপস্থাপন সন্দেহ সৃষ্টি করেছে আমাদের।

এ বিষয়ে মামলার বাদী সিয়ামের মা আফিয়া আক্তার স্মৃতি বলেন, আমার ছেলে দশম শ্রেণীর ছাত্রের উপর অকথ্য নির্যাতন করা হয়েছে সেদিন। সংবাদ সম্মেলনে আমার ছেলের বিরুদ্ধে ইভটিজিংয়ের যে অভিযোগ করা হয়েছে তাহলে সেদিন আমাদের জানানো হলো না কেন?

জানতে চাইলে নীলফামারী থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রউপ বলেন, মামলাটি তদন্ত চলছে। এ ঘটনায় একজনকে গ্রেফতারও করা হয়েছে। মুল আসামী জামিনে রয়েছেন তবে তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর