বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:০০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে ফেন্সিডিলসহ দুই মাদক বিক্রেতা আটক

প্রতিবেদকের নাম / ৩৩৫ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ২৫ জানুয়ারী, ২০১৯, ৭:২৭ পূর্বাহ্ন

মাধবপুর প্রতিনিধি।।হবিগঞ্জের মাধবপুরে ফেন্সিডিলসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। এসময় তাদের কাছ থেকে ১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আটককৃতরা হল- উপজেলার তেলিয়াপাড়া চা বাগান এলাকার নরেন্দ্র কুমার তাতীর পুত্র স্বপন কুমার তাতী (৩৬) ও একই এলাকার পুটকা মুন্ডার পুত্র সঞ্জু মুন্ডা (২১)।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) বিকেলে আটকের সত্যতা নিশ্চিত করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিদর্শক (এসআই) সিদ্দিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার তেলিয়াপাড়া চা বাগান এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। তারা দীর্ঘদিন যাবত ওই এলাকায় ভারতীয় ফেন্সিডিলসহ মাদক বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে কারাগারে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য,স্থানীয় আইন শৃঙ্খলা বাহিনীকে ম্যানেজ করে ঐ এলাকায় মাদকের স্বর্গরাজ্য কায়েম করেছিল বলে এলাকাবাসী জানায়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর