বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ঢাবিকে অস্থিতিশীল করার প্রতিবাদে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সমাবেশ

কুড়িগ্রাম প্রতিনিধি / ৩৭ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ২৯ মে, ২০২২, ১:০১ অপরাহ্ন

ঢাকা বিশ্ববিদ্যালয়সহ সারা দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সাম্প্রতিক সময়ে বিএনপি ও জামায়াতের সন্ত্রাসীদের দ্বারা অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির প্রতিবাদে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ প্রতিবাদ ও সমাবেশ করেছে।

রবিবার দুপুরে কুড়িগ্রাম শহরের ঘোষপাড়াস্থ জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে ছাত্রলীগের নেতৃত্বে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।এসময় বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

এর আগে একটি বিক্ষোভ মিছিল জেলঅ শহর প্রদক্ষিণ করে।জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ বলেন,বিএনপি-জামায়াতের ক্যাডাররা যে দেশের শান্তিপূর্ণ পরিবেশকে বিনষ্ট করতে চেষ্টা করছে তা কোনভাবেই হতে দেয়া হবেনা। আমরা সাধারণ জনগণকে সাথে নিয়ে তা প্রতিহত করব।

অপরদিকে, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন,দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শান্তি পূর্ণভাবে শিক্ষা কার্যক্রম চালাচ্ছে।কিন্তু বিএনপি জামায়াত ও ছাত্রদলের ক্যাডাররা এরকম পরিস্থিতি অস্থিতিশীল করার জন্য নানা রকম হামলা মামলা করছে।

আমরা এর তীব্র প্রতিবাদ জানাই। আমরা কোনভাবেই কোন শিক্ষা প্রতিষ্ঠানে তাদের দ্বারা কোন অরাজকতা করতে দেবনা।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর