শনিবার, ২৫ জুন ২০২২, ১২:২৩ পূর্বাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নীলফামারীতে অংশগ্রহণ মূলক উন্নয়ন পরিকল্পনা প্রণয়ন সভা

নূর আলম, নীলফামারী / ২৬ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ২৯ মে, ২০২২, ১২:৫৩ অপরাহ্ন

অংশগ্রহণ মুলক উন্নয়ন কর্মপরিকল্পণা প্রণয়ন সভা রবিবার দুপুরে(২৯ মে) নীলফামারীতে অনুষ্ঠিত হয়েছে। জেলা সদরের খোকশাবাড়ি ইউনিয়নের রামকলা সরকারী প্রাথমিক বিদ্যারয়ে এই সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সহকারী জেলা শিক্ষা কর্মকর্তা রিজওয়ানুল হক।

ওয়ার্ল্ড ভিশন নীলফামারী এরিয়া প্রোগ্রামের সহায়তায় সভার আয়োজন করে সিটিজেন ভয়েস এ্যাকশন(সিভিএ) গ্রুপ।

সিভিএ গ্রুপ সভাপতি দুলাল উদ্দিনের সভাপতিত্বে সভা পরিচালনা করেন সিভিএ সদস্য জবা রায়। বক্তব্য দেন খোকশাবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বদিউজ্জামান প্রধান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রশান্ত রায়, রামকলা সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবিদুল ইসলাম ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাসরিক আক্তার।

এছাড়া ওর্য়াল্ড ভিশন নীলফামারী এরিয়া প্রোগ্রাম অফিসের সিনিয়র ব্যবস্থাপক স্বপন মন্ডল এবং প্রোগ্রাম অফিসার মৈত্রী ম্লান আয়োজনের লক্ষ্য উদ্দেশ্য ও কার্যক্রম উপস্থাপন করেন।

ওর্য়াল্ড ভিশন নীলফামারী এরিয়া প্রোগ্রাম অফিসের প্রোগ্রাম অফিসার মৈত্রী ম্লান জানান, নীলফামারী পৌরসভাসহ তিনটি ইউনিয়নে শিশুদের নিয়ে কাজ করছে ওর্য়াল্ড ভিশন।

শিশু সুরক্ষা, শিশু শ্রম, বাল্য বিবাহ রোধ ও ঝড়ে পড়া রোধ এবং স্কুল মুখী করতে নানা পদক্ষেপ বাস্তবায়ন করা হচ্ছে। পাশাপাশি সংস্থার তালিকাভুক্ত সদস্যদের নিয়ে আত্মকর্মসংস্থান মুলক কার্যক্রমে সহায়তা ও শিক্ষা উপকরণ দেয়া হয়।

ইউনিয়ন পর্যায়ে কর্মপরিকল্পনা প্রণয়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের মতামত নিয়ে নতুন পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে এই সভার আয়োজন করা হয়।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর