বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৩:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাইকগাছায় সরকারী খাল দখল করে দোকান ঘর নির্মাণ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি / ৩০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ২৯ মে, ২০২২, ১২:২৭ অপরাহ্ন

খুলনার পাইকগাছায় সরকারী খাল দখল করে দোকান ঘর নির্মাণে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট অভিযোগ হয়েছে। তবে ১২ দিন পেরিয়ে গেলেও আজও কার্যকরী কোন পদক্ষেপ নেয়নি কর্তৃপক্ষ। এলাকাবাসির উর্দ্ধোতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

অভিযোগে জানাগেছে, গত ১৭ মে উপজেলার সোলাদানা ইউনিয়নে মরাকুচিয়া খালের উপর টেংরামারী গ্রামের অনুকুল মন্ডলের ছেলে শংকর মন্ডল অবৈধভাবে পাঁকা দোকান ঘর নিমাণ করেন। সরকারী খালের উপর পাঁকা স্থাপনা নির্মাণে অভিযোগে এলাকাবাসী উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিযোগটি আমলে নিয়ে উপজেলা সহকরী কমিশনার ভূমিকে অবৈধ স্থাপনা উচ্ছেদের জন্য বলেন। কিন্তু প্রায় ১২ দিন পেরিয়ে গেলেও কর্তৃপক্ষ কোন ব্যবস্থা না নেয়ায় এলাকাবাসির মধ্য ক্ষোভের সৃর্ষ্টি হয়েছে।

স্থানীয় প্রনব ব্যানার্জী বলেন, মরা কুচিয়া খাল দখল করে এ রকম বহু স্থপনা তৈরী হয়েছে। শংকর মন্ডল বলেন, জমি সরকারের কিন্তু ওইখানে আমার মামা অধির কৃষ্ণ মন্ডল থেকে আমাকে বসিয়েছে। আমি ১০ বছর ধরে এখানে মুদি ও কাপড়ের ব্যবসা করি।

সোলাদানা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান গাজী জানান, আমি এ বিষয় জানিনা যদি কেউ সরকারী জায়গায় স্থাপনা তৈরী করে সেটি সঠিক হবে না।

ইউনিয়ন ভূমি কর্মকর্তা কর্মকর্তা কামরুজ্জামান বলেন, অভিযোগের প্রেক্ষিতে কাজ বন্ধ করে দিয়েছি। উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম বলেন, অবৈধভাবে সরকারী জায়গা দখল করে স্থাপনা তৈরী করবে সেটি হবেনা।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর