বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বকশীগঞ্জে চার ডায়াগনষ্টিক সেন্টার সিলগালা

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি / ৮ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ২৯ মে, ২০২২, ১১:৫০ পূর্বাহ্ন

স্বাস্থ্য অধিদপ্তরের জারিকৃত নির্দেশনার পর জামালপুরের বকশীগঞ্জে অনিবন্ধিত হাসপাতাল, প্রাইভেট ক্লিনিক ও ডায়ানষ্টিক সেন্টার গুলোতে অভিযান পরিচালনা করেছেন টাস্কফোর্সের সদস্যরা স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা কার্যকরে ২৮ মে শনিবার দুপুর থেকে মাঠে নামেন উপজেলা নির্বাহী অফিসার মুন মুন জাহান লিজা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আজিজুল হক, র‌্যাব-১৪ এর জামালপুর কোম্পানী কমান্ডার আশিক উজ জামান এর নেতৃত্বে টাস্ক ফোর্স এর সদস্যরা।

টাস্কফোর্সের ওই অভিযানে নিবন্ধন ও বৈধ কাগজপত্র না থাকায় পৌর শহরের ডা.এফ রহমান হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টার, ফরিদ ডায়াগনষ্টিক সেন্টার, মডার্ন ডায়াগনষ্টিক সেন্টার ও আল মদিনা ক্লিনিক অ্যান্ড হাসপাতাল সিলগালা করে দেওয়া হয়।

এর পাশাপাশি ডা.এফ রহমান হাসপাতাল অ্যান্ড ডায়াগনষ্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা, ফরিদ ডায়াগনষ্টিক সেন্টারকে ৩৫ হাজার টাকা জরিমানা, মডার্ন ডায়াগনষ্টিক সেন্টারকে ২০ হাজার টাকা জরিমানা ও আল মদিনা ক্লিনিক অ্যান্ড হাসপাতালকে ৫০ হাজার টাকা, হাবিব মেডিকেল হলকে ৬ হাজার টাকা ও সারমারা আশ্রাব উদ্দিন হাসপাতালকে ৬ হাজার জরিমানা করা হয়।

অপরদিকে ওই অভিযানে মেয়াদোত্তীর্ণ ওষুধ মজুদের দায়ে ফাহিম মেডিকেল হলের মালিক ফরিদ সরকারকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) মুন মুন জাহান লিজা।

বিকালে প্রায় ৫০ হাজার টাকা মূল্যের ৪ বস্তা জব্দকৃত ওষুধ জনসম্মুখে পুড়িয়ে ধ্বংস করা হয়।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর