মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বিমান বন্দরে আস্থার সংকট খোঁজে বের করে দুর্নীতি ও অনিয়ম দূর করা আমার চ্যালেঞ্জ- এডঃ মাহবুব আলী

প্রতিবেদকের নাম / ২৮৯ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী, ২০১৯, ১১:৪৫ পূর্বাহ্ন

মাধবপুর প্রতিনিধি : মাধবপুরে বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী বলেছেন, বিমান বন্দরে আস্থার সংকট খোঁজে বের করে দুর্নীতি ও অনিয়ম দূর করতে চ্যালেঞ্জ গ্রহণ করা হয়েছে। ভিআইপি সুযোগ সুবিধা নিয়ে কেউ যদি স্বর্ণ চোরাচালানের সঙ্গে যুক্ত হয় তাকে ছাড় দেওয়া হবে না। ভিআইপি সুযোগ সুবিধা নিয়ে যারা স্বর্ণ চোরাচালান করে তা রোধ করার জন্য প্রধানমন্ত্রীর সম্মতিতে ১৬ হাজার ভিআইপি পাস বাতিল করার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। কক্সবাজার পৃথিবীর দীর্ঘতম ৯৬ কিলোমিটার পর্যটন শিল্প ইতিমধ্যেই শিল্পের বিকাশে বেশকিছু প্রকল্প হাতে নেওয়া হয়েছে। মন্ত্রণালয়ের গতি আনতে প্রয়োজনবোধে মন্ত্রণালয় অফিস বন্ধ করে বিমান বন্দরে পড়ে থাকব।

তিনি বৃহস্পতিবার সকালে মাধবপুরে উপজেলা প্রশাসন ও পরিষদের উদ্যোগে প্রশাসনের কর্মকর্তা জনপ্রতিনিধি সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মলি­কা দের সভাপতিত্বে পরিষদের হল রুমে মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মো. শাহজাহান, ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ইশতিয়াক আল মামুন, ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দন কুমার চক্রবর্তী, মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া আক্তার হেলেন, চেয়ারম্যান ফারুক পাঠান, আপন মিয়া, সাহাব উদ্দিন, শফিকুল ইসলাম, শামসুল ইসলাম কামাল, মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাত সুলতানা প্রমুখ। এর আগে মন্ত্রী গংগানগর গ্রামবাসীর সাথে পরে মাধবপুর উপজেলা মিলনায়তনে রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুশীলসমাজের সাথে মতবিনিময় করেন এবং বেলা ২টায় মুক্তিযুদ্ধের প্রথম সাক্ষী তেলিয়াপাড়া স্মৃতিসৌধে পুস্প স্তবক অর্পণ করেন। মন্ত্রীকে স্বাগত জানাতে হাজার হাজার লোকের সমাগম ঘটে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর